প্রচ্ছদ লিড-৪ ফতুল্লায় মাদক সম্রাট হান্ড্রেড বাবুর সেলসম্যান গ্রেপ্তার

ফতুল্লায় মাদক সম্রাট হান্ড্রেড বাবুর সেলসম্যান গ্রেপ্তার

ফতুল্লায় ৩০ পুড়িয়া হেরোইনসহ মাদক স¤্রাট হান্ড্রেড বাবুর সেলসম্যান রুহুল আমিন (২৫) কে গ্রেপ্তার করেছে । রবিবার ( ৮ সেপ্টেম্বর) ফতুল্লা রেলষ্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

গ্রেপ্তারকৃত রুহুল অমিন রেলষ্টেশন এলাকার ইউসুফ মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত আলতাব হোসেনের ছেলে। মাদক স¤্রাট হান্ড্রেড বাবুর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় হত্যা, মাদকসহ ১ ডজন মামলা রয়েছে। বোমা লিপু ডিবি পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে নিহত হওয়ার পর সে রেলষ্টেশনসহ তার আশে পাশে এলাকায় একক নিয়ন্ত্রেনে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। হান্ড্রেড বাবুর প্রায় ১ ডজন মাদক বিক্রির করার সেলসম্যন রয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক মোশারফ হোসেন জানান, গোপন সংবাদের ভিক্তিতে রবিবার দুপুরে ফতুল্লা রেলষ্টেশন থেকে রুহুল আমিনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৩০ পুড়িয়া হেরোইন পাওয়া যায়। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

হকার্স মার্কেট আধুনিক বহুতল ভবনে রুপান্তরিত করার দাবিতে বিক্ষোভ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ 'পূর্নবাসন ছাড়া হকার উচ্ছেদ চলবে না। উচ্ছেদের নামে জুলুম, নির্যাতন,গ্রেফতার ও মালামাল লুটপাত বন্ধ কর,করতে হবে। হকার্স মার্কেট...
error: Content is protected !!

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/thebanglaexpress/public_html/wp-includes/functions.php on line 4609