প্রচ্ছদ লিড-৪ পরিপূর্ণ শান্তি চাইলে আমাদের মনের উন্নয়ন করতে হবে: সাংসদ খোকা

পরিপূর্ণ শান্তি চাইলে আমাদের মনের উন্নয়ন করতে হবে: সাংসদ খোকা

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা বলেন, শুধু রাস্তাঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মাদরাসার উন্নয়ন হলেই কিন্তু সমাজে পরিপূর্ণ শান্তি আসবে না। কারণ পরিপূর্ণ শান্তি চাইলে আমাদের মনের উন্নয়ন করতে হবে। মনের খারাপ চাহিদাগুলোকে ত্যাগ করে বিবেকের পরামর্শে চলতে হবে।

শনিবার ( ২৮ সেপ্টেম্বর) দুপুরে সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নে হোসেনপুর এস.পি ইউনিয়ন ডিগ্রী কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন কালে তিনি এসব কথা বলেন।

এছাড়া তিনি কলেজের অন্য ১টি একাডেমিক ভবনের তৃতীয় ও চতুর্থ তলার ঊর্ধ্বমুখী সম্প্রসারণ, ১টি শহীদ মিনার ও ১টি মুক্তমঞ্চের শুভ উদ্বোধন করেন।

এসময় তিনি আরও বলেন, আমি মানুষের উপকার করার রাজনীতি করি। তাই ব্যক্তিস্বার্থ হাসিলের চিন্তা কখনোই আমার মনে আসেনি। আল্লাহ আমাকে যেদিন থেকে সোনারগাঁবাসীর দেখভাল করার দায়িত্ব দিয়েছেন সেদিন থেকেই যখন যতটুকু পেরেছি শুধু উন্নয়নই করেছি এবং যতদিন বেঁচে থাকবো উন্নয়ন করে যাবো।

অনুষ্ঠানে কলেজের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল আউয়ালের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, উপজেলা শিক্ষা অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী আরিফুল হক, শিক্ষানুরাগী গোলাম হোসেন, দাতা সদস্য মহিউদ্দিন আহমেদ শাহীন, মাইনুদ্দিন আহমেদ বাদল, আব্দুর রশিদ, আব্দুল হাই, জাতীয় পার্টি নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

উদ্বোধন শেষে কলেজের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!