Sunday, September 27, 2020
প্রচ্ছদ লিড-২ আলীরটেক ইউনিয়ন আ:লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

আলীরটেক ইউনিয়ন আ:লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,কৃষকলীগ ও অঙ্গ সংগঠন এর কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুজ্জামান সরকার কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন।

শনিবার (৫ অক্টোবর) বিকাল ৪ টায় ডিক্রীরচর এস,কে, ওয়াই কমিউনিটি সেন্টারে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। আলীরটেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম বিপ্লবের সঞ্চালনায় উক্ত কর্মী সভায় বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ দুলাল, সদর থানা যুবলীগের সাধারন সম্পাদক সালেহ আহম্মেদ খোকন,

জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক ও সদর থানা কৃষক লীগের সাধারন সম্পাদক সওদাগর খান,সদর থানা যুবলীগের সিনিয়র সহ সভাপতি এসটি আলমগীর সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন মাদবর, আলী আকবর মাষ্টার ,আলীরটেক ইউনিয়ন যুবলীগ নেতা এসবি শাহীন সরকার, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল মালেক,আলী নুর মোল্লা,জলিল সরদার,শহীদুল্লাহ্ পাটোয়ারী, ফজলে হাসান মুক্তার প্রমুখ।

বক্তারা বলেন, আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের বেহাল দশা, কোন কার্যক্রম নেই,দলীয় ও রাষ্ট্রীয় কোন কার্যক্রম পালন করা হয়না।স্থানীয় এমপি আওয়ামী লীগের কোন নেতাকর্মীদের কে ডাকেন না।দল ক্ষমতায় থাকা সত্বেও গত ৫ বছর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন কেন কর্মসূচি পালনে ব্যর্থ হয়েছে খতিয়ে দেখা উচিত। বক্তারা আরো বলেন,আমাদের দূর্ভাগ্য এমপি আওয়ামী লীগের না, জাতীয় পার্টির।

যারা বিএনপি করতো তারা এখন নৌকার কার্ড বিলায়। আমরা কর্মীদের মধ্যে একটি চালের কার্ড,প্রতিবন্ধী ভাতা কার্ড,বিধবা কার্ড দিতে পারেনি।আগামীতে কিভাবে ভোট চাইবো।তৃর্নমূল কর্মীদের মূল্যায়ন না করায় আজ দলের বিপর্যয় ঘটেছে। তারা কিছুই পায় নাই।আলীরটেকের উন্নয়নমুলক কাজ গুলো কর্মীদের দিয়ে করানো হয়না।সরকারের বিভিন্ন ভাতা কার্ডগুলো কর্মীদের দিয়ে বিতরন করা হলে আগামী নির্বাচনে ভোট চাওয়া সহজ হবে।আমরা ২ জন চেয়ারম্যান পেয়েছিলাম।কিন্তু একটি ভাতা কার্ডও বিতরন করতে পারিনি।নৌকা মার্কা লক্ষ লক্ষ টাকায় বিক্রি করা হয়।

সভাপতির বক্তব্যে নুরুজ্জামান সরকার বলেন আমি চাই আমার এলাকার উন্নয়ন। সকল কর্মীদের ও নেতাদের নিয়ে আগামীতে এগিয়ে যাব। উল্লেখ্য প্রায় ৫ বছর পর সালেহ আহম্মেদ খোকন ও সওদাগর খানের উদ্যোগে আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,কৃষকলীগ ও অঙ্গসংগঠনের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হলো।

উপস্থিত ছিলেন যুবলীগ নেতা দিদার হোসেন,ছাত্রলীগ নেতা আলামিন,সদর থানা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ওমর ফারুক,আওয়ামী লীগ নেতা নুর হোসেন মেম্বার, হাজ্বী ওবায়দুল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ সম্পাদক হাজ্বী মজিবর রহমান,শুক্কুর মেম্বার, মোঃ রহমত উল্লাহ,২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গনি সরদার,বাদশা মিয়া জাহিদ সরদার,দয়াল মাসুদ প্রমুখ।