প্রচ্ছদ লিড-৪ পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

সোনারগাঁয়ে বোনের সামনে রিক্সা থেকে নামিয়ে ডালিম নামের এক ড্রেজার ব্যবসায়ীকে চাপাতি দিয়ে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে সন্ত্রাসীদের বিরুদ্ধে।
পূর্ব শত্রুতার জের ধরে ৫ অক্টোবর শনিবার সন্ধ্যায় উদ্ভবগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই যুবককে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই যুবকের বাবা আবুল হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর অভিযুক্ত সন্ত্রাসী আমানউল্লাহর মোবাইলের দোকান তালা ঝুলিয়ে দেয় বিক্ষুদ্ধ এলাকাবাসী।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, মেঘনা উপজেলার চালিভাঙ্গা গ্রামের খেলু মিয়ার ছেলে আমানউল্লাহ ও তার কয়েকজন বন্ধু এক বছর আগে আবুল হোসেনের ছেলে ডালিমের বাড়ির পাশে মদ পান করে মাতলামি করছিল। ওই সময় ডালিম তাদের বাধা দেয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে ঝগড়া বিবাদ হয়। এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে বিভিন্ন সময়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়।

শনিবার সন্ধ্যায় এক রোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য মোগরাপাড়া যাওয়ার পথে উদ্ধবগঞ্জ বাজার এলাকায় ডালিমের বোনের সামনে রিক্সা থেকে নামিয়ে সন্ত্রাসী আমানউল্লাহ, আক্তার ওরফে জাবেদ ও সালাতউল্লাহ একত্রিত হয়ে চাপাতি দিয়ে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে। পরে বাজারের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনার পর বিক্ষুদ্ধ লোকজন অভিযুক্ত সন্ত্রাসী আমানউল্লাহর দোকানে তালা ঝুলিয়ে দেয়।

মসজিদে বিস্ফোরণে দগ্ধে মৃত্যর সংখ্যা দাড়ালো ৩৪

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ তল্লা মসজিদে বিস্ফোরণে দগ্ধ হওয়া আরো একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এনিয়ে মৃত্যর সংখ্যা দাড়ালো ৩৪ জনে।
error: Content is protected !!