Wednesday, September 30, 2020
প্রচ্ছদ লিড ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুরে চলন্ত বাসে আগুন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুরে চলন্ত বাসে আগুন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর যাত্রীবাহী চলন্ত বাসে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এসময় আগুন পুরো বাসে ছড়িয়ে পড়ে। পরে বাসে থাকা বরযাত্রীদের মধ্যে আতংকের সৃষ্টি হয়। তবে এ ঘটনায় কে হতাহত হয়নি।

কাঁচপুর হাইওয়ে থানার সার্জেন্ট বাহারুল সোহাগ জানান, শুক্রবার সকাল ১০টার দিকে চট্টমেট্রো জ ১১-১৮৮৮ নম্বরের ঢাকাগামী মেঘালয় ট্রান্সপোর্টের একটি বাস মদনপুর স্ট্যান্ডে এসে পৌছালে হঠাৎ গাড়ীতে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা বাসটির চারপাশে ছড়িয়ে পড়ে।

অগ্নিকান্ড ঘটার পরই বাসের চালক ও হেলপার গাড়ী রেখে পালিয়ে যায় এবং দ্রুত যাত্রীরা বাস থেকে নেমে নিরাপদ দূরত্বে অবস্থান নেয়। খবর পেয়ে সোনারগাঁয়ের ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। গ্যাসের লাইন ছিদ্র হয়ে গ্যাস নির্গত হবার কারণে এই অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বাসটিকে উদ্ধার করে কাঁচপুর হাইওয়ে থানার হেফাজতে নেয়া হয়েছে।

সিদ্ধিরগঞ্জে দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক পুলিশের জালে

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সিদ্ধিরগঞ্জে দুই মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনায় অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলাম ইব্রাহীমকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে গ্রেফতারকৃত...