1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

নগরীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ২৫ অক্টোবর, ২০১৯
  • ১২৫ Time View

ভোলার  বোরহান উদ্দিন এলাকায় মহানবী ( সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদ সমাবেশে মুসুল্লিদের উপর নির্মম  হত্যাকান্ড ও অর্ধশতাধিক মুসল্লীদের আহত কারীদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল বের করে নারায়ণগঞ্জ মহানগর ইসলামী আন্দোলন বাংলাদেশ। 

শুক্রবার (২৫ অক্টোবর) বাদ জুম্মা ঐতিহাসিক ডি.আই.টি চত্বর থেকে বিক্ষোভ সমাবেশ শেষ করে মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনার এসে সংক্ষিপ্ত দোয়ার মাধ্যমে শেষ হয়। 

ইসলামি আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহা. সুলতান মাহমুদের পরিচালনায় প্রধান বক্তা  হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামি আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি আনোয়ার হোসেন জিহাদি।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী বা তার বাবার কটুক্তিকারীদের জন্য আইন করলেন আর আমাদের প্রানের নবী হযরত মোহাম্মদ (সা.)কে নিয়ে ব্যঙ্গ করার ব্যাপারে কোন আইন সংসদে পাশ হয়নি। এটা বড়ই দুঃখজনক বিষয়।

যার ফলে নাস্তিক কটুক্তিকারীদের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির আইন পাশ করতে হবে। সেই সাথে ভোলায় নির্মম হত্যাকারীদের বিচারের আওতায় এনে শহীদের পরিবারের ক্ষতিপূরন ও আহতদের চিকিৎসার ব্যয়ভার সরকারকে বহন করতে হবে অনথায় সামনে আরো কঠিন কর্মসূচি দেয়া হবে।                           

এ সময় আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক শাহআলম কাঁচপুরী, সাংগঠনিক সম্পাদক হাফেজ আমিন উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ জেলার হাসান আলী ও মহানগরের সভাপতি ওমর ফারুক, ইসলামী আন্দোলন শহর শাখার সভাপতি আঃ হাই, ফতুল্লা থানার সভাপতি মুহা. শফিকুল ইসলাম, বন্দর থানার সভাপতি আবুল হাশেম ও সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মুহা.বিল্লাল হোসেন প্রমুখ নেতৃবৃন্দ। 

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL