1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি র‌্যাবের জালে মানব পাচার চক্রের মূলহোতাসহ  ৩ ৮ মার্চ ভোটাধিকার প্রয়োগে-কে হচ্ছে বন্দর উপজেলার উন্নয়ন কর্ণধার ইসলামপুরে মাটি চাপায় এক শ্রমিক না ফেরার দেশে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর

মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় আল মামুন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৬৪ Time View
almamun

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ আগামী ৮ই মে আসন্ন বন্দর উপজেলা নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারোনায় মাঠে ব্যস্ত সময় পার করছে চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান মুকুল সমর্থকরা।

শুক্রবার (২৬ এপ্রিল) বাদ আছর মুকুল সমর্থক আল-মামুনের নেতৃত্বে নির্বাচনী প্রচারোনা করা হয়।

এসময় আল-মামুন ভোটারদের উদ্দেশ্যে বলেন, যখন আতাউর রহমান মুকুল ভাই চেয়ারম্যান পদে দুইবার দায়িত্ব পালন করেছিলেন।তখন আপনাদের চাওয়া পাওয়ার বিষয় তিনি খেয়াল রাখতেন।

একজন সাধারণ ভোটার তার সাথে কথা বলার সুযোগ পেতেন। শুধু তাই নয় এলাকার উন্নয়নের জন্য তিনি নিরলস পরিশ্রম করে গেছেন। যেটার সাক্ষী আপনারা নিজেরাই। সেই আতাউর রহমান মুকুল ভাই এবারো বন্দর উপজেলার চেয়ারম্যান হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করেছেন আপনাদের সেবা প্রদানের জন্য।আগামী ৮ মে আপনি আপনার ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে মুকুল ভাইকে জয়ী করে এলাকার উন্নয়নে সহযোগীতা করবেন। আমরা এই আশা করি।

এদিকে নির্বাচনী প্রচারোনায় আল-মামুনের নেতৃত্বে শান্তিনগর আশ্রয়ন প্রকল্প, চরধলেশ্বরি, কলাগাছিয়া বাজার সহ এর আশপাশের এলাকায় চিংড়ি প্রতিকের পক্ষে শ্লোগান দিতে থাকেন।

এসময়ে আরও উপস্থিত ছিলেন,আলমগীরী হোসেন আলম, মহিবুর রহমান, শামিম আহমেদ সাগর, সাব্বির আহমেদ, আতাউর, আকবর হোসেন, আসলাম মিয়া, শাহিন মিয়া, ইসমাইল হোসেন, আতিকুর রহমান প্রমূখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL