Tuesday, October 13, 2020
প্রচ্ছদ লিড-১ এবার পাড় পেলো না আল আমিন নগরের মাদক ব্যবসায়ী জাবেদ

এবার পাড় পেলো না আল আমিন নগরের মাদক ব্যবসায়ী জাবেদ

নগরীর সৈয়দপুর আল আমিন নগর এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী জাবেদ বেপারী সহ তার দুই সহযোগীকে ২শ বোতল ফেন্সিডিল এবং ১হাজার পিছ ইয়াবাসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

শুক্রবার (২৫ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নিতাইগঞ্জ থেকে জাবেদ ব্যাপারী ও হৃদয় হোসেন নামে ও ধর্মগঞ্জ থেকে সালমান আহম্মেদ নামে এ ব্যবসায়ীদের আটক করা হয়।

না’গঞ্জ জেলা ডিবি পুলিশসূত্রে জানাযায়,গোপন সংবাদের উপর ভিত্তি করে শুক্রবার দিবাগত রাতে আল আমিন নগর এলাকায় অভিযান চালিয়ে ২শ বোতল ফেন্সিডিল, ১ হাজার পিস ইয়াবা,ফেন্সিডিলের লেভেল,ফেন্সিডিলের খালি বোতল সহ ঔ এলাকার আব্দুল খালেকের পুত্র জাবেদ বেপারী তার সহযোগী একই এলাকার জাহাঙ্গীর হোসেনের পুত্র হৃদয় হোসেন ও ধর্মগঞ্জ এলাকার নাসিরউদ্দিনের ছেলে সালমান আহম্মেদকে আটক করে।

গ্রেফতারকৃত জাবেদ ব্যাপারীর নামে সদর মডেল থানা ও সোনারগাঁ থানায় মোট ৮টি মামলা রয়েছে এবং গ্রেফতারকৃত সালমান আহম্মেদের নামে সদর মডেল থানায় একটি মামলা রয়েছে।

এছাড়াও একটি সুত্র হতে জানা যায়, জাবেদের বিরুদ্ধে মাদক,ডাকাতি,হত্যা,মারামারী,চাদাঁবাজি সহ বর্তমানে অসংখ্য মামলা রয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়,সৈয়দপুর আল আমিন নগর এলাকার মৃত আব্দুল খালেক বেপারীর পুত্র চিহিৃত মাদক সম্রাট ও আন্তঃ জেলা ডাকাত দলের অন্যতম সদস্য জাবেদ বেপারী এলাকায় ফেন্সিডিল, ইয়াবা,গাজাঁর রমরমা ব্যবসা চালাচ্ছে।

শীর্ষ মাদক সম্রাট জাবেদ শহরের চিহিৃত এক মাদক সম্রাটের  সেকেন্ড এন্ড কমান্ড এবং মাদক চালানের সহযোগী ছিল। বর্তমানে জাবেদ একটি শক্তিশালী সিন্ডিকেটের মাধ্যমে মাদক ব্যবসা চালালেও পুলিশ জাবেদকে আটক করলেও মোটা অংকের টাকার বিনিময়ে ছাড়া পেয়ে যায়।

এর মধ্যে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারা ৩৬/১ এর১০ এর ক ধারায় মাদক মামলা নং-৬২/১৯,সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে  মামলা নং- ৫২/১৮,সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নং-৪৫/১৮,সদর মডেল থানায় ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নং- ৭৯/১৭,সদর মডেল থানায় ধারা ৩০২,৩৪ পেনাল কোর্ড ১৯৮০ সাল মামলা নং- ৬/১৫,সদর মডেল থানায় ধারা ১৪৩/৩৪৩/৪৪৭/৪১৪/৩০৭/৩২৩/৩২৪/৩২৬/৩৭৯/৪২৭/৫০৬ ধারায় মামলা নং- ২৬/১৭,সোনারগাঁ থানায় ধারা ৩৫৩/১৮৬/৩৩২/৩৩৩/৩৭৯/৩০৭/ ধারায় মামলা নং- ১১/১১,সোনারগাঁ থানায় ধারা ৩৯৫/৩৯৭/৪১২ পেনাল কোড মামলা নং-১০/১১ উল্লেখযোগ্য।

জাবেদের বিরুদ্ধে সর্বশেষ মামলা হয় সদর মডেল থানায় ২০১৯ সালের অক্টোবর মাসের ১৬ তারিখ।

এছাড়াও জাবেদের বিরুদ্ধে জিএমসিতে সাবেক মন্ত্রী আব্দুল হাইয়ের জমিতে দেয়াল নির্মান করা কালীন সময়ে চাদাঁ দাবী করে ভাংচুর ও শ্রমিকদের মারধর করে। এ মামলায় জাবেদকে ২ নং আসামী ও গর্দা আলীকে ১ নং আসামী করা হয় ।

প্রকাশ্যে জাবেদ মাদক ব্যবসাসহ নানান অপকর্ম করে বেড়ালেও কিছু অসাধু পুলিশ সদস্যদের সাথে রয়েছে গভীর সখ্যতা। তাই কয়েকবার পুলিশ আটক করলেও মোটা অংকের টাকার বিনিময়ে প্রতিবার ছাড়া পেয়ে যায় মাদক সম্রাট জাবেদ বেপারী।