1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

না:গঞ্জ কারো বদনামের দায়িত্ব নিতে চায় না: শামীম ওসমান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯
  • ১০৭ Time View

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেন, এই নারায়ণগঞ্জে আওয়ামী লীগের জন্ম। নারায়ণগঞ্জে আওয়ামী লীগের সৃষ্টি। নারায়ণগঞ্জ বঙ্গবন্ধুর ছিল। নারায়ণগঞ্জ শেখ হাসিনার আছে এবং থাকবে।

বারবার নারায়ণগঞ্জের মানুষ ভালো কিন্তু বদনাম অন্য কেউ এসে দিয়ে যায়। এটা আমরা হতে দিবো না। আমি আশা করি এই ব্যাপারে আপনারা পদক্ষেপ নিবেন।

শনিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় ইসদাইরের ওসমানি পৌর স্টেডিয়ামে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি (বালক-বালিকা) প্রস্তুতিমূলক প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, খেলাধুলা আনন্দ দেয়। আসার পরে মনটা ভালো ছিল না। কিন্তু এতক্ষন খেলা দেইখা মনটা ভালো হইয়া গেছে। নারায়ণগঞ্জের পুলিশ সুপারকে ধন্যবাদ জানাচ্ছি কারণ খুব অল্প সময়ে তিনি এ আয়োজন করেছেন। তিনি বেশ কিছুদিন যাবৎ নারায়ণগঞ্জে আছেন। অনেক ময়লার মধ্যে থেকেও নিজেকে পরিষ্কার রেখেছেন তিনি। ঢাকা রেঞ্জের ডিআইজি তার সততা ও দক্ষতার প্রমাণ সর্বক্ষন দিয়েছেন।

ডিআইজিকে উদ্দেশ্য করে শামীম ওসমান আরও বলেন, আপনার কাছে অনুরোধ মসজিদের ইমাম সাহেব, পীর সাহেব থেকে আরম্ভ করে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মধ্যে খারাপ ভালো থাকবেই। আমরা নারায়ণগঞ্জে ভালো মানুষ দেখতে চাই। নারায়ণগঞ্জ কারো বদনামের দায়িত্ব নিতে চায় না।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. নূরে আলম প্রমুখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL