1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

পৃথক অভিযানে মাদক সহ র‌্যাবের জালে ৬

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ৭ মার্চ, ২০২০
  • ৮৭ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ র‌্যাব-১১ এর পৃথক অভিযানে বিপুল সংখ্যক ফেনসিডিল ও বিপুল পরিমাণের গাঁজাসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় মাদক বহনের দায়ে জব্দ করা হয়েছে তিনটি পরিবহন। বৃহস্পতিবার (৫ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে সোনারগাঁ, শুক্রবার (৬ মার্চ) ভোরে রূপগঞ্জ এবং একই দিন দুপুরের দিকে মুন্সিগঞ্জের গজারিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন- মো. সেলিম (৪৯), মো. হাফিজুর রহমান (৩৫), অপ্রাপ্তবয়স্ক (১৬) এক বালক, মো. রমজান শেখ (৪০), মো. জাহাঙ্গীর আলম (৪৬) এবং মো. রবি মিয়া (৪৫)। তাদের কাছ থেকে ৪শ ৮৭ বোতল ফেনসিডিল, ৫০ কেজি গাঁজা এবং এসব মাদক বহনের দায়ের একটি ট্রাক, একটি কভার্ডভ্যান ও একটি লেগুনা জব্দ করা হয়েছে। র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল ইমরান উল্লাহ সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

তিনি জানিয়েছেন, রূপগঞ্জ উপজেলার তারাবো বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে ২শ ৩৭ বোতল ফেনসিডিল, নগদ ২০ হাজার টাকাসহ মো. রমজান শেখ ও মো. জাহাঙ্গীর আলমকে আটক করা হয়। তারা একটি লেগুনাতে বসে এসব বিক্রি ও ক্রয় করছিল। এসময় লেগুনাটিও জব্দ করা হয়েছে।

র‌্যাবের ওই কর্মকর্তা আরও জানান, সোনারগাঁ উপজেলার আষাড়িয়া চর এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এলাকায় চেকপোস্টে একটি কভার্ডভ্যানে তল্লাশী চালিয়ে আড়াইশ বোতল ফেনসিডিল, নগদ ২০ হাজার ৯শ টাকাসহ মো. সেলিম, মো. হাফিজুর রহমান ও অপ্রাপ্তবয়স্ক (১৬) এক বালককে গ্রেফতার করা হয়। জব্দ করা হয়েছে মাদক ও তাদের বহনকারী কভার্ডভ্যান।

এছাড়াও তিনি বলেন, অপর এক অভিযানে মুন্সিগঞ্জের গজারিয়া এলাকায় একটি ট্রাক তল্লাশী করে ৫০ কেজি গাঁজাসহ রবি মিয়া নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। মাদকে পাচারে ব্যবহৃৎ ট্রাকটিও জব্দ করা হয়েছে।

লে. কর্ণেল ইমরান উল্লাহ সরকার বলেন, আটকরা নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ কথা স্বীকার করেছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL