শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-৪ জয় বাংলা সাংস্কৃতিক ঐক্যজোটের লিফলেট বিতরন

জয় বাংলা সাংস্কৃতিক ঐক্যজোটের লিফলেট বিতরন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ  করোনা ভাইরাস (কোভিড-১৯)এর প্রাদুর্ভাব রোধে জয় বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট নারায়নগঞ্জ মহানগর শাখার উদ্যোগে নারায়নগঞ্জ শহরের বিভিন্ন জায়গায় জনসচেতনতা মূলক পোষ্টার লাগানো ও লিফলেট বিতরন করা হয়।

রবিবার (২২ মার্চ)বিকেলে জয় বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট নারায়নগঞ্জ মহানগর শাখার সভাপতি এড.মোঃশরীফ হোসেনের নেতৃত্বে এই সচেতনতা মূলক পোষ্টার লাগানো ও লিফলেট বিতরন করা হয়।

পোষ্টার লাগানো ও লিফলেট বিতরনের সময় এড.মোঃশরীফ হোসেন বলেন,বর্তমান বিশ্বের একটি মহামারি দূর্যোগ হচ্ছে করোনা ভাইরাস(কোভিড-১৯)। এই ভাইরাসে বিশ্বের ১৮৬টি দেশ ও অঞ্চল আক্রান্ত। বাংলাদেশ এই ভাইরাসের আক্রমণ থেকে বাদ পড়েনি।

তাই নারায়নগঞ্জ জেলার মানুষকে আরো সচেতন করার লক্ষ্যে আমাদের জয় বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট নারায়নগঞ্জ মহানগর শাখার উদ্যোগে শহরের বিভিন্ন স্থান,হাসপাতাল,মসজিদ সহ প্রধান সড়কগুলোতে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার লক্ষ্যে করোনা ভাইরাস সংক্রমনের ঝুঁকি রোধে করনীয় পোষ্টার লাগানো ও লিফলেট বিতরন করা হয় এবং যাদের প্রবাসী আতœীয়স্বজন বাংলাদেশে এসেছে তাদের বাসায় থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, মোঃ মিলন মিয়া, সাংবাদিক মাসুদুর রহমান দিপু,জুবায়ের আহমেদ সহ আরো অনেকে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x