1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

নির্ভীকের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ৯২ Time View
siplo

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নির্ভীক মাটি ও মানুষের কথা বলে এই শ্লোগানকে সামনে রেখে নগরী ১৬ নং ওয়ার্ডস্থ ১ নং বাবুরাইল এলাকায় অসহায় হতদরিদ্রদের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (২৬ মার্চ)বিকেল ৫টায় নির্ভীক পরিবেশবাদী মানবাধিকার সংগঠনের আঞ্চলিক কমিটির প্রধান সমন্বয়ক মাকিদ মোস্তাকিম শিপলু এ বিতরন কর্মসূচি পালন করেন।

এই সময় তিনি বলেন, আমরা বিভিন্ন সংগঠন থেকে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন করেছি। কিন্তু এখন দেখতে পারছি করোনা ভাইরাসে প্রভাব আরও বেড়েছে ইতিমধ্যেই স্কুল-কলেজ ব্যবসায়িক প্রতিষ্ঠান দোকানপাট সবকিছু বন্ধ করে দেয়া হয়েছে।

সরকারী ভাবে সাধারণ মানুষকে রাস্তায় বের হতে বারবার নিষেধ করা হচ্ছে। কারন রাস্তায় বের হলেই করোনাভাইরাস এর ঝুঁকি বেড়ে যেতে পারে। তাই সবাই সচেতনতা অবলম্বন করছেন এটাই সঠিক , তারপরও অনেক হতদরিদ্র মানুষ আছেন যারা নাকি কর্মস্থলে যেতে পারছেন না।

এ রকম দরিদ্র কিছু পরিবারকে আমরা খাদ্য সামগ্রী দেওয়ার উদ্যোগ নিয়েছি।

নারায়ণগঞ্জ এর ৫ আসনের মাননীয় এমপি একেএম সেলিম ওসমান সাহেব ও অন্যান্য এমপি বিশিষ্ট ব্যবসায়ীদের প্রতি বিনীত অনুরোধ করছি আপনারা হতদরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসুন তাদের এই সংকটময় সময়ে খাদ্যসামগ্রী দিলে তারা উপকৃত হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন নির্ভীক পরিবেশবাদী মানবাধিকার সংগঠনের আঞ্চলিক কমিটির সমন্বয়ক মোহাম্মদ নজরুল ইসলাম, জাহিদ খান , মোঃ সেলিম মোহাম্মদ হোসেন , মেহেদী হাসান লিটন , সিয়াম ,কামরুল , তানভীর ,ইফাত , শান্ত, জনি, বাবু, প্রমুখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL