শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-২ সরকারের নির্দেশ মেনে চললে করোনা বিস্তার লাভ করতে পারবে নাঃ নাহিদা বারিক

সরকারের নির্দেশ মেনে চললে করোনা বিস্তার লাভ করতে পারবে নাঃ নাহিদা বারিক

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ করোনা ভাইরাসের কারণে দেশে অঘোষিত লকডাউন পরিস্থিতি সৃষ্টি হওয়ায় নারায়ণগঞ্জে সেনাবাহিনীর সহযোগিতায় দিনমজুরসহ দু:স্থ মানুষদের খাদ্য সহায়তা বিতরন করেছেন সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা নাহিদা বারিক।

রবিবার (২৯ মার্চ)দুপুর থেকে সদর উপজেলার চাঁদমাড়ি স্বপ্ন ডাঙ্গা স্কুল সহ নগরীর চাষাড়া, কালিরবাজার, ডিআইটিসহ বিভিন্ন পয়েন্টে রিকশা চালক, অটোচালক, ঠেলাগাড়ি চালক সহ বিভিন্ন শ্রেণীর দিনমজুর ও দু:স্থদের মাঝে খাদ্য বিতরন করা হয়।

এ খাদ্য তালিকায় ছিলো, চাল, ডাল, তেল, লবন, পেঁয়াজ ও সাবানসহ স্বাস্থ্য সুরক্ষার সামগ্রীর একটি করে প্যাকেট। প্রায় তিন শতাধিক অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন নাহিদা বারিক।

পাশাপাশি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সাধারণ মানুষকে অপ্রয়োজনে বাইরে বের না হয়ে নিজ নিজ বাড়িতে অবস্থান করতে অনুরোধ করেন।

এছাড়াও পরিবেশ পরিচ্ছন্ন ও জীবানুমুক্ত রাখতে তিনি সদর উপজেলার বিভিন্ন প্রেসক্লাব, সাংবাদিক সংগঠন ও সশস্ত্র বাহিনীকে জীবানুনাশক স্প্রে মেশিনও বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ৪৫ আর্টিলারি ডিভিশন কর্মকর্তা মেজর আহসান উজ্জামান, সদর সহকারি কমিশনার (ভূমি) হাসান বিন মোহাম্মদ আলী, ফতল্লা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ আজিজুর রহমানসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক জানান, করোনাভাইরাস মোকাবেলায় নারায়ণগঞ্জে আইন শৃংখলা রক্ষাকারি বাহিনীর বিভিন্ন সংস্থার পাশাপাশি সেবাবাহিনী সবক্ষেত্রে স্থানীয় প্রশাসনকে সহায়তা করছেন।

তিনি বলেন, করোনাভাইরাস মোকাবেলাসহ মানুষের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত ও খাদ্য সংকট দূর করতে জেলা প্রশাসন এবং সেনাবাহিনী সহায়তা সদর উপজেলা প্রশাসন দিনরাত সেবাপ্রদানে নিয়োজিত আছে।

আমরা মানুষের বাড়ি গিয়ে খাবার পৌঁছে দেব। তবু মানুষ যাতে ঘর থেকে বের না হন সেটা নিশ্চিত করতে চাই। মানুষ সরকারের নির্দেশ মেনে চললে করোনা ভাইরাস বিস্তার লাভ করতে পারবে না।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x