শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-১ না’গঞ্জে রেড জোনের আওতাধীন আমলাপাড়া, জামতলা ও রূপায়ন আবাসিক এলাকা

না’গঞ্জে রেড জোনের আওতাধীন আমলাপাড়া, জামতলা ও রূপায়ন আবাসিক এলাকা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ জেলাকে রেড জোন উল্লেখ করে তিনটি এলাকাকে অধিক ঝুঁকিপূর্ণ বিবেচনায় লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।  রবিবার (৭ জুন) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে ব্রিফিংয়ে এ তথ্য জানান জেলা প্রশাসক জসিমউদ্দিন।

এলাকাগুলো হলো শহরের আমলাপাড়া, জামতলা এবং ফতুল্লার আবাসিক এলাকা রূপায়ন টাউন। এ তিনটি এলাকা আগামী ২১ দিন পর্যন্ত লকডাউনের আওতায় থাকবে।

তিনি জানান,  উল্লেখিত এলাকা থেকে অতি জরুরী প্রয়োজন ছাড়া কোন ব্যক্তি বাইরে আসতে পারবেন না বা বাইরে থেকে কোন ব্যক্তি উক্ত এলাকায় যেতে পারবেন না। উক্ত এলাকায় কোন গণপরিবহন থামবে না। উক্ত এলাকায় কাঁচা বাজার বন্ধ করে ভ্রাম্যমান বাজার এর ব্যবস্থা করা হবে। ধর্মীয় উপাসনালয় গুলোতে শুধু কর্মচারীবৃন্দ অন্যান্যদের যাতায়াত আপাতত বন্ধ করা হলো। সবার জন্য স্বাস্থ্যবিধি মানা বাধ্যতামূলক।

এদিকে ৬ জুন মন্ত্রণালয়ের ওয়েবসাইটে সর্বশেষ তথ্য থেকে নারায়ণগঞ্জকে ‘রেড জোন’ হিসেবে চিহ্নিত করা হয়েছে। সরকার ৫০ টি জেলা ও ৪০০ উপজেলাকে পুরোপুরি লকডাউন দেখিয়েছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x