1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

রুপগঞ্জ চনপাড়ায় অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৪৭ Time View
ropganj

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ মহামারী করোনার কারনে অসহায় হয়ে পড়া দরিদ্রদের মাঝে পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, ভবিষ্যৎ কর্নধার গাজী গ্রুপের উপ পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাসেল নগর গাজী বিশ্ববিদ্যালয় মাঠে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড মেম্বার ও রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ বজলুর রহমানের নেতৃত্বে ত্রান সামগ্রী বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনিস মল্লিক,থানা মহিলা লীগ নেত্রী সেলিনা আক্তার রিতা,রাসেল নগর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা খান,সাধারণ সম্পাদক তাসলি বেগম,

রাসেল নগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরাফাত, সাধারণ সম্পাদক স্বর্নালী আক্তার, রাসেল নগর মহিলা যুবলীগের সভাপতি নাজমিন সুলতানা, সাধারণ সম্পাদক শাকিলা,মহিলা আওয়ামী লীগ নেত্রী জাহানারা, নুরজাহান, কহিনুর, পারুলী বেগম প্রমুখ।

বজলুর রহমান বলেন, রুপগঞ্জের মাটি ও মানুষের নেতা পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, তার স্ত্রী  তারাবো পৌর মেয়র হাসিনা গাজী ও সুযোগ্য পুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পার পক্ষ থেকে এ পর্যন্ত চনপাড়া রাসেল নগর ইউনিয়নে ৭৬ হাজার প্যাকেট বিতরন করা হয় নিজস্ব অর্থে।এ ছাড়াও ব্যপক উন্নয়ন করেছেন।তাদের সহযোগিতা এখনো অব্যাহত আছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL