মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০
প্রচ্ছদ লিড ২৪ ঘন্টায় না’গঞ্জে করোনায় আক্রান্ত ৩৭, মৃত্যু ১

২৪ ঘন্টায় না’গঞ্জে করোনায় আক্রান্ত ৩৭, মৃত্যু ১

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় ৩৭ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আর এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ জনের। এনিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছে ৫ হাজার ৫৩৯ জন আর মোট মৃত্যু ১২১ জন।

শনিবার (১১ জুলাই)  সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৬ জন ও আক্রান্ত ১ হাজার ৯২৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ২৯৭ জন। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ২১২ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৩০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৭৯ ও মারা গেছেন ১৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ৯৩ জন আক্রান্ত।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ২৮ হাজার ১৭০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১০৭ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৮ হাজার ৬২১, সদর উপজেলায় ৫ হাজার ২৪৪, বন্দরে ১ হাজার ৩০১, আড়াইহাজারে ২ হাজার ৫০০, সোনারগাঁয়ে ১ হাজার ৯৭১, রূপগঞ্জে ৮ হাজার ৫৩৩ জনের।

জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৪ হাজার ৫২৬ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৫২৮ জন, সদর উপজেলার ১ হাজার ১০২ জন, রূপগঞ্জের ৯১৯ জন ও আড়াইহাজারের ৪৪৬ জন, বন্দরের ১৪৯ ও সোনারগাঁয়ের ৩৮২ জন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
0
Would love your thoughts, please comment.x
()
x