1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

না’গঞ্জ জেলা প্রশাসকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন’ প্রশ্নের সম্মুখীন হয়ে বয়কট

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৫২ Time View
press

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করতে এসে সঠিক কোন অভিযোগ বলতে না পারায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হয়ে সংবাদ সম্মেলন বয়কট করে লিভিং ভিশন কোম্পানি।

বুধবার (১৫জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে ঘটে এই ঘটনাটি।

সংবাদ সম্মেলনে লিভিং ভিশন কোম্পানির এমডি দেলোয়ার হোসেন,চেয়ারম্যান এ কে বশিউর হাসান ও এক্সিকিউটিভ ম্যানেজার জিল্লুর রহমান দাবী করে লিভিং ভিশন ঢাকার উত্তরার একটি কোম্পানি এবং এই কোম্পানিটি নারায়ণগঞ্জের ঝালকুড়িতে ১৯ শতাংশ জায়গা ক্রয় করে।কিন্তু একাধিক লোক একি জায়গা ক্রয় করার দাবী করে তাই নারায়ণগঞ্জ জেলা প্রশাসক বরাবর একটি আপিল করে।একি আপিল আরো ৬-৮ জন করে।

জেলা প্রশাসক জানায় সবার সামনে শুনানির মাধ্যমে যে মালিক তাকে টাকা বুঝিয়ে দেওয়া হবে কিন্তু গতকাল লিভিং ভিশন কোম্পানি খবর পায় কোন শুনানি ছাড়া জেলা প্রশাসক এক জনকে ৭০-৮০লাখ টাকার চেয় দেয়। তাই তারা বাধ্য হয়ে আজ ১৫ জুলাই নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন ডাকে। কিন্তু রাতে জেলা প্রশাসনের অফিস খবর পেয়ে অফিস থেকে ফোন দিয়ে তাদের সাথে বসে বিষয়টি মিনিমাইজ করার কথা জানায়।

কিন্তু এক পর্যায় সংবাদ সম্মেলনে থাকা টেলিভিশন,জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকরা জমি ক্রয়ের কাগজ,জেলা প্রশাসক বরাবর আপিলের কাগজ সহ বিভিন্ন প্রশ্নের ঝেরা শুরু সে সময় কোম্পানির  ম্যানেজার জিল্লুর রহমান নিজেকে একজন সাংবাদিক হিসেবে দাবী করে এবং অনলাইন নিউজ পোর্টাল নতুন সময়ের এক্সিকিউটিভ ইডিটর বলে পরিচয়। সঠিক কোন অভিযোগ ও কাগজাদি দেখাতে না পারায় পুনরায় প্রশ্নের সম্মুখীন হয়ে এক পর্যায় লিভিং ভিশন কোম্পানি সংবাদ সম্মেলন বয়কট করার কথা বলে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL