মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০
প্রচ্ছদ শহর বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কলিমউদ্দিন রানার শুভেচ্ছা

বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কলিমউদ্দিন রানার শুভেচ্ছা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলের সর্বস্তরের নেতাকর্মী, শুভানুধ্যায়ী এবং না.গঞ্জবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ মৎস্য জীবি সম্পাদক কলিমউদ্দিন রানা।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মুক্তিযুদ্ধের মহাবীর, বহুদলীয় গণতন্ত্রের অজেয় সৈনিক, বাংলাদেশী জাতীয়তাবাদের জনক- শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের অমরসৃষ্টি, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের মমতা ও ভালোবাসায় বেড়ে ওঠা- এ দেশের সর্ববহৎ ও সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী।
সংগ্রাম সাফল্য আর কিংবদন্তিতে ভাস্বর বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকীর এ শুভক্ষণে শহীদ জিয়ার আদর্শ বুকে ধারণ করা প্রত্যেককে ফুলেল অভিনন্দন ও আন্তরিক শুভেচ্ছা জানাই।
তিনি আরোও বলেন, ১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী। ১৯৭৮ সালের এইদিনে তৎকালীন রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশী জাতীয়তাবাদী চেতনায় বিশ্বাসীদের নিয়ে এই দল প্রতিষ্ঠা করেন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
0
Would love your thoughts, please comment.x
()
x