27 C
Nārāyanganj
বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

প্রয়াত মমতাজ বেগমের স্মরণে শহর যুবলীগের মিলাদ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ পৌর পিতা আলী আহম্মদ চুনকা’র সহধর্মিনী এবং নারায়ণগঞ্জ মহানগর (শহর) যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জলের মাতা মমতাজ বেগমের স্মরণে মহানগর (শহর) যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ জুলাই) বাদ জুম্মা মিন্নত আলী শাহ মাজার মসজিদে মহানগর (শহর) যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি আব্দুর কাদির, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মাসুদুর রহমান খসরু, জেলা যুবলীগের সহ-সভাপতি আলী আহম্মদ রেজা রিপন,

মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, সাধারণ সম্পাদক আলী আহম্মদ রেজা উজ্জল, শফিকুল ইসলাম লিটন, যুবলীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতা-কর্মীরা প্রমুখ।

আহম্মদ আলী রেজা উজ্জল বলেন, প্রথমে মহান আল্লাহ দরবারে দোয়া করি আমার মা (মমতাজ বেগম)-কে বেহেস্ত সবোর্চ্চ দান করেন। মহানগর (শহর) যুবলীগের উদ্যোগে আমার মা জন্য এই দোয়া ও মিলাদ আয়োজন করায় আমাদের চুনকা পরিবার চির কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার মা সারাজীবন মানুষের খেদমত করে গেছেন। দেশের যত বরেণ্য ও খ্যাতিমান ব্যক্তিত্ব আমার মা হাতের রান্না খাবার খেয়ে গেছেন। বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-কে আমি ও আমার পরিবার থেকে চির কৃতজ্ঞতা জানাই।

তিনি আমার মা’য়ের মৃত্যুতে শোক প্রকাশ জানিয়েছেন। দেশে ও বিদেশে আমার মা’র জন্য যারা দোয়া করেছেন, তাদের জন্য আমাদের চুনকা পরিবার শুকরিয়া ও ধন্যবাদ জানায়। আমার মা’য়ের জন্য সকলের কাছে দোয়া চাই। শহর যুবলীগ, বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীরা আমার মা জন্য দোয়া আয়োজন করেছেন, তাদের জানাই ধন্যবাদ ও চির কৃতজ্ঞতা প্রকাশ করি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x