1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

বন্দরে চোরাইকৃত মালামালসহ পুলিশের জালে ২

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৭১ Time View
atok

বন্দর প্রতিনিধি:

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বন্দরে পায়রা সুমনের চায়ের দোকানে চুরি ঘটনায় চোরাইকৃত মালামালসহ দুই চোরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয় জনতা।  গত মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া কোনাপাড়া এলাকা থেকে ওই দুই চোরকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়।

আটককৃত চোরেরা হলো ঘারমোড়া কোনাপাড়া এলাকার মৃত আব্দুল ওহিদ মিয়ার ছেলে আমির হামজা (৬০) ও একই এলাকার আসলাম মিয়ার ছেলে মাদক সেবী ও চিহিৃত চোর ফয়সাল (২২)।

এ ব্যাপারে দোকান মালিক সুমন মিয়া বাদী হয়ে আটককৃত দুই চোরকে আসামী করে বন্দর থানায় একটি চুরি মামলা দায়ের করেন। যার মামলা নং- ১৫(৮)২২।

তথ্য সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনয়নের চর-ঘারমোড়া এলাকার মৃত আবু বক্কর সিদ্দিক মিয়ার ছেলে পায়রা সুমন ঘারমোড়া এলাকায় একটি চায়ের দোকান দিয়ে কোন মতে সংসার চালিয়ে আসছিল। প্রতিদিনের ন্যায় চা দোকানী সুমন মিয়া গত ৮ আগষ্ট সোমবার রাত ১২ টার সময় চায়ের দোকান বন্ধ করে বাড়িতে যায়।

ওই সুযোগে চিহিৃত চোর ফয়সাল কৌশলে দোকানের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে বিভিন্ন ব্রান্ডের সিগারেট, ১৬ পেকেট গুড়া দুধ, ৩ পেকেট চাপাতা, ১টি বাটান মোবাইল সেট, ১টি পানির মটরসহ প্রায় ৩০ হাজার টাকা মালামাল চুরি করে পালিয়ে যায়।

পরে চোরাইকৃত মালামাল একই এলাকার চোরের থাবিদার আমির হামজা কাছে বিক্রি করার সময় বিষয়টি এলাকাবাসী নজরে পরলে ওই সময় স্থানীয় জনতা চোরাইকৃত মালামালসহ দুই চোরকে আটক করে পুলিশে সোর্পদ করে। পরে পুলিশ আটককৃত দুই চোরকে ওই মামলায় বুধবার দুপুরে আদালতে প্রেরণ করে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL