1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

শাওন হত্যার পিছনে সাখাওয়াতের ষড়যন্ত্র আছে: মুকুল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ২০০ Time View
bnp

# ভাল আছে আপনার দলের নেতা, চাঁদাবাজ ও সন্ত্রাসীরা: এ্যাড. জাকির

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান মকুল বলেন, রাতের আধারের ভোটচোর সরকার ও তার মন্ত্রীরা বলে জনগণ তাদের পাশে আছে। তাহলে আমার প্রশ্ন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিতে আপনাদের এতো ভয় কেন? কারন একটাই আপনারা জনবিচ্ছিন্ন সরকার।

আপনারা এদেশের মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করে দেশকে তলাবিহিন ঝুড়িতে পরিনত করেছেন। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিলে আপনাদের জামানত বাজেয়াপ্ত হবে। তাই বিগত নির্বাচন গুলোর মত নিল নকশা বাস্তবায়নের চেষ্টা করছেন।

শনিবার (১২ নভেম্বর) বিকেল সাড়ে ৩ টায় নাসিক ১৩নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে আয়োজিত ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 মহানগর বিএনপির নেতা হারুন জামালের সভাপতিত্বে এবং আবুল কালাম আজাদ ও আনোয়ার মাহমুদ বকুলের সঞ্চালনায় এই প্রস্তুতিমূলক সভায় আরও বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, হাজী নুরুউদ্দিন আহম্মেদ, মনিরুজ্জামান মনির, এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন,

মহানগর বিএনপির সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক সরকার আলম, মহানগর বিএনপির সাবেক সহ-আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শরিফুল ইসলাম শিপলু, নগর বিএনপির সাবেক প্রচার সম্পাদক এ্যাড. আব্দুল হামিদ খান ভাষানী, নাসিক ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদলের সাবেক সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময়ে প্রধান অতিথির বক্তব্যে আতাউর রহমান মুকুল মহানগর বিএনপির আহবায়ক কমিটির বিষয়ে বলেন, তোমরা নেতাদের দ্বারে দ্বারে গিয়ে পদ পদবির লোভ দেখিয়েও কোন সাড়া না পেয়ে রিক্সাওয়ালা, ঠেলাগাড়ি ওয়ালের কমিটিতে রাখতে চাইছো। আর যারা মামলার হামলার শিকার হয়ে জেল জুলুম সহ্য করেছে, তাদেরকে বাদ দিতে চাইছো।

আবার কমিটি পেয়ে এ্যাড. সাখাওয়াত বলে পরিবারতন্ত্রের রাজনীতির অবসান ঘটেছে। যাদের দিয়ে নারায়ণগঞ্জ বিএনপির প্রতিষ্ঠিত তাদের নিয়ে মন্তব্য করেছো। তোমাকে এর জন্য ক্ষমা চাইতে হবে। কারন কখনই তোমরা বিএনপি ঘরের ছিলা না। কারন দলের টিকেট নিয়ে ক্ষমতাশীনদের কাছ থেকে টাকা নিয়ে দল ও নেতাকর্মীদের সাথে বৈঈমানী করেছো।

আমি পরিষ্কার ভাষায় বলে দিতে চাই শাওন হত্যার পিছনে সাখাওয়াতের ষড়যন্ত্র আছে। কারন সেদিন আমাদের কর্মসূচি ছিলো ১১ টায়। কেন আমরা আসার আগেই তোমরা গুটি কয়েকজন নেতাকর্মী নিয়ে কর্মসূচি শুরু করলে। সবাই এক সাথে থাকলে নেতাকর্মীদের ঢলের কাছে পুলিশ পিছু হটতে বাধ্য হতো।

তোমাদের হাতে কখনই বিএনপি নিরাপদ না। তাই আমি আহবান করবো এখনও সময় আছে পদত্যাগ করে ক্ষমতাশীনদের ছত্রছায়া থেকে বিএনপির পতাকা তলে এসে জিয়ার সৈনিক হয়ে তার আদর্শকে বুকে লালন করে রাজনীতি করো। দেখবে বিএনপি নেতা ও কর্মীরা তোমাদেরকে সম্মান করবে।

ঢাকা বিভাগীয় সমাবেশের বিষয় উল্লেখ করে বলেন, অবৈধ সরকার বিএনপির বিভাগীয় সমাবেশে কৌশলে বাধা সৃষ্টি করে ১ দিনের কর্মসূচিতে ৩ দিনে রুপান্তরিত করেছে। মনে রাখবেন ১৪ বছরে বিএনপি নেতাদের উপর জুলুম করে রাজপথ থেকে সড়াতে পারনি। উল্টো তারা নির্যাতিত হয়ে আরও শক্তিশালী হয়েছে।

এই শক্তিকে কাজে লাগিয়ে আপনাদের অবৈধ ক্ষমতা থেকে টেনে হেচড়ে ক্ষমতা থেকে সড়াবে। আগামী ১০ ডিসেম্বর আমরা নারায়ণগঞ্জ থেকে অন্যান্য জেলার নেতাদের সমাবেশে যাওয়ার জন্য সকল ধরনের সহযোগীতা করবো এবং আামরা রাজপথে থাকবো। কোন বাধাই আমাদের পিছু হটাতে পারবে না।

বিশেষ অতিথির বক্তব্যে এ্যাড. জাকির হোসেন বলেন, এই অবৈধ সরকার জিয়া পরিবারকে ভয় পায় তাইতো দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে রেখেছে। আর ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মীনীর বিরুদ্ধে অবৈধ ভাবে মিথ্যা মামলার গ্রেফতারি পরোয়ানাজারি করেছে।

তিনি আরও বলেন, অনেকেই আমাকে প্রশ্ন করে ভাই আপনারা বিএনপির জন্মলগ্ন থেকে রাজনীতি করেন অথচ আপনি চলেন রিক্সায়। আর অনেকেই অল্প কয়েকদিন ধরে রাজনীতি করে গাড়ীতে চলে এর কারন কি। আমরাতো শহীদ জিয়ার আদর্শকে বুকে লালন করে দেশ ও জনগনের জন্য রাজনীতি করি।

ক্ষমতাশীনদের সাথে আতাঁত করে রাজনীতি করলে গাড়ী বাড়ী সবই থাকতো। তাছাড়া আমার বাবার যা আছে তাতেই মহান রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া। দল ও জনগনের সাথে বৈইমানী করে টাকা কামানোর শিক্ষা কখনই আমার পরিবার দেয়নি।

সরকারকে উদ্দেশ্য করে বলেন, আপনারা বলেন দেশের জনগন ভাল আছে আর শাকদিয়ে মাছ ঢাকার বৃথা চেষ্টা কইরেন না। ভাল আছে আপনার দলের নেতা, চাঁদাবাজ ও সন্ত্রাসীরা। দেশের জনগন ভাল নেই। অচিরেই সেটার প্রমান আপনারা দেখবেন। আপনাদের অন্যায় অত্যাচার ও মিথ্যার বিচার কিভাবে এদেশের জনগন করে।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি হাজী ফারুক হোসেন, নগর বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল হক চৌধুরী দিপু, মহানগর বিএনপির সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম মিঠু,মহানগর বিএনপি নেতা এম এ সাত্তার ভুটু,

মহানগর জিয়া মঞ্চের আহবায়ক রানা মুজিব, ১৩নং ওয়ার্ড বিএনপি নেতা বাবুল আহম্মেদ, ইকবাল হোসেন, যুবদল নেতা মনির হোসেন, জুলহাস,শহীদ হোসেন, মহানগর শ্রমিক দলের সাবেক সদস্য সচিব আলী আজগর, শ্রমিক দলের নেতা আবু হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL