1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

নাঃগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ

এ এস মনিকা
  • Update Time : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ১১৫ Time View
protibondhe

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান ভান্ডার হতে প্রাপ্ত শীতবস্ত্র কম্বল বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে বিতরণ করা হয়েছে।

১৪ জানুয়ারি রবিবার বিকেল সাড়ে ৩টায় নারায়ণগঞ্জ সদরের ইসদাইরে অবস্থিত সংগঠনের নিজস্ব কার্যালয়ে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনের মহাসচিব ইউসুফ আলী হাওলাদারের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ আদালতের সহকারি পাবলিক প্রসিকিউটির এড.নূর জাহান।

প্রধান অতিথির বক্তব্যে এড.নূর জাহান বলেন,আমি সংগঠন প্রিয় মানুষ। আমি যখন ইসদাইর থাকতাম তখন পায়ে হেঁটে হেঁটে এলাকার মানুষের সাথে কথা বলতাম তাদের সমস্যা শুনতাম। আমি রেললাইনের এখানে বস্তির শিশুদের জন্য একটি স্কুল ও আমার বাসায় বয়স্কদের জন্য শিক্ষা প্রতিষ্ঠান চালু করেছিলাম। আমি সংগঠনমনা মানুষ। আমি সংগঠনের মানুষদের নিয়ে কাজ করি। আপনাদেরকেও ধন্যবাদ যে আপনাদের মত মানুষদের সাথে আমি চলতে পারি, কথা বলতে পারি। আমার সৌভাগ্য আপনাদের জন্য কাজ করতে পারি। আপনেরা যতদিন আমায় ডাকবেন আমি ততদিন আপনাদের পাশে থেকে কাজ করবো।

তিনি আরো বলেন,আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান তহবিল কার্যালয় থেকে জেলা, উপজেলা,ইউনিয়ন , সিটি কর্পোরেশন শীতবস্ত্র আসে। সেই শীতবস্ত্র আপনাদের মাঝে আসে। কিন্তু আপনাদের মহাসচিব অনেক কষ্ট করে তার সহধর্মিণীর সহযোগিতায় বিভিন্ন স্থান থেকে শীতবস্ত্র সংগ্রহ করে আপনাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সুষ্ঠুভাবে। মাননীয় প্রধানমন্ত্রী যে আপনাদের কথা ভাবেন তারই একটা দৃষ্টান্ত আজকের এই শীতবস্ত্র। আপনেরা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন তিনি যেন আপনাদের আরো বেশি করে সহযোগিতা করতে পারেন।

নাসিক মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভীকে ধন্যবাদ জানিয়ে সভাপতির বক্তব্যে ইউসুফ আলী হাওলাদার বলেন,আমাদের মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা তিনি শুধু দেশের উন্নয়নের কথাই ভাবেন না আমাদের নিয়েও ভাবেন। আজকে আমরা প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকেই শীতবস্ত্র পেয়েছি তার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে আমাদের প্রতিবন্ধীদের পক্ষ থেকে কর্তৃজ্ঞতা জানাই। একই সাথে আমাদের মেয়রকেও ধন্যবাদ জানাই তার সহযোগিতায় আজকে আমরা শীতবস্ত্র প্রতিবন্ধীদের হাতে তুলে দিতে পারছি।

বক্তব্য শেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভীর সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয় এবং বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার ৭০ জন বাক,শ্রবণ,দৃষ্টি সহ শারীরিক প্রতিবন্ধীদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম মহাসচিব আকরামুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফেজ মোহাম্মদ মাসুদুর রহমান,কোষাধ্যক্ষ আব্দুল মান্নান,দপ্তর সম্পাদক মোখলেসুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক নাজমা বেগম,সদস্য তিতুমীর, ফারুক, রাশেদা বেগম,হালিমা বেগম, প্রতিবন্ধী প্রগতি সংস্থার মহাসচিবের সহধর্মিণী রেনু বেগম,সুযোগ্য কন্যা ইয়ারুন নেছা ময়না প্রমূখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL