1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সরকারী দফতরের র্কমকর্তাদের সাথে জেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির শুভেচ্ছা বিনিময় অর্থক্যালেঙ্কারীতে সাখাওয়াতের ভবিষ্যত রাজনীতি অনিশ্চয়তার মুখে খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় মহানগর স্বেচ্ছাসেবক দলের দোয়া সাব্বির হত্যা মামলায় জাকির খানের বিরুদ্ধে আদালতে  ২ জনের সাক্ষ্যগ্রহণ রূপগঞ্জে গ্যাস বিস্ফোরণে স্বামী-স্ত্রীদগ্ধ ইসলামপুরে ট্রনেরে ধাক্কায় নিখোঁজ মৃদুলের লাশ উদ্ধার খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর বিএনপির বৃহত অংশের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপ খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ট্রেনের ধাক্কায় পানিতে পড়ে কিশোর নিখোঁজ

ইসলামপুরে উলামা মাশায়েখগণের করণীয় শীর্ষক আলোচনা সভা

এস এ রকিব জামালপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২ জুন, ২০২৪
  • ১৮৯ Time View
jamalpur

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ধর্মীয় ও নৈতিকতা উন্নয়নে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের অবদান, সন্ত্রাস-জঙ্গিবাদ, নারী নির্যাতন, যৌতুক, বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে উলামা- মাশায়েখগণের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২ জুন) সকালে ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী মো. ফরিদুল হক খান, এমপি।

জেলা প্রশাসক মোঃ শফিউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশে নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত ইসসা ইউসেফ ইসসা আল দুহাআলান, জামালপুর-১ আসনের সংসদ সদস্য নূর মােহাম্মদ, জামালপুর-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আব্দুর রশিদ, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মুঃ আঃ হামিদ জমাদার, ইসলামিক ফাউন্ডেশনের মহা পরিচালক ড. মহাঃ বশিরুল আলম,

পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান জামাল আবদুন নাছের বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জামালপুর আইন কলেজের অধ্যক্ষ এডভোকেট আব্দুস ছালামসহ ইসলামপুর উপজেলার উলামা- মাশায়েখগণ। আলোচনা সভায় ধর্মীয় ও নৈতিকতা উন্নয়নে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের অবদান, সন্ত্রাস-জঙ্গিবাদ, নারী নির্যাতন, যৌতুক, বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে বিভিন্ন গঠন মূলক আলোচনা করা হয়।

সৌদি আরবের রাষ্ট্রদূত ইসসা ইউসেফ ইসসা আল দুহাআলান বলেন, সৌদিতে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি সৌদি আরবে কর্মরত থেকে সে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার যে গুরুত্বপূর্ণ অবদান রাখছে তা তুলে ধরেন। বাংলাদেশ ও সৌদি আরবের মধ্যকার সম্পর্ক আরো উন্নত ও শক্তিশালী করতে এবং পারস্পরিক সহযোগিতা বৃদ্ধি করতে উভয় দেশের প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় সৌদি আরবের রাষ্ট্রদূত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। অনুষ্ঠান শেষে বিশ্ব উম্মার মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL