1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

আব্দুর রহিম ও নুরে আলমের মৃত্যুতে মহানগর বিএনপির শোক

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৭৩ Time View
sok

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে ভোলায় সমাবেশে পুলিশি হামলা ও গুলিবর্ষনে স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম নিহত হওয়ায় গভীর শোক প্রকাশ করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। সেই সাথে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বুধবার (৩ আগষ্ট) এক বিবৃত্বিতে সংগঠনের নেতৃবৃন্দরা এই শোক প্রকাশ করেন। সেই সাথে একই দিন পুলিশি হামলা ও গুলিবর্ষনে বিএনপি এবং অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী গুলিবদ্ধ হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন তাদের সুস্থ্যতা কামনা করেন।

বিবৃত্বিতে তারা আরও উল্লেখ্য করেন, সরকারের দুর্নীতির কারনে বর্তমান দেশে অতিরিক্ত বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনা চলছে। সেই সাথে শুরু থেকে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতিতো আছেই। বর্তমান সরকারের দুর্নীতি ও অব্যবস্থাপনার প্রতিবাদ করলেই জনগনের বিরুদ্ধে প্রশাসনকে ব্যবহার করছে। যার আরো একটি প্রমান পুলিশি হামলা ও গুলিবর্ষনে

ভোলায় স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমের নিহতের ঘটনা। এছাড়াও বিএনপি এবং অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী গুলিবদ্ধ হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। তাদের অধিকাংশরাই এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

আমাদের প্রশ্ন এই ভাবে আর কত মাযের বুক খালি করলে অবৈধ সরকারের ক্ষমতার খায়েশ মিটবে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে যারা হাসপাতালে চিকিৎসাধীন আছে তাদের দ্রুত সুস্থ্রতা কামনা করছি। আর স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমের রুহের মাগফেরাত কামনা করছি। আল্লাহতাদের জান্নাত নসিব করুন।

বিবৃত্বিতে একাত্ততা প্রকাশ করেন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেন, আতাউর রহমান মুকুল, হাজী নুরুউদ্দিন আহমেদ, হাজী ফারুক হোসেন, এ্যাড.রফিক আহম্মেদ,সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু,  যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন,

প্রচার সম্পাদক আনোয়ার হোসেন আনু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.মুজিবুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আনিছুর রহমান মোল্লা, যুববিষযক সম্পাদক মনোয়ার হোসেন শোখন, যোগাযোগ বিষযক সম্পাদক বরকত উল্লাহ, পরিবেশ বিষযক সম্পাদক আমিনুল ইসলাম মিঠু সহ মহানগর বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL