1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

সাখাওয়াত-টিপুর নেতৃত্ব বয়কট করলেন “মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক মামুন”

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৮৭ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ৪১ সদস্য কমিটি ঘোষনার পরই আহবায়ক এ্যাড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এ্যাড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বকে বয়কট করে বিএনপির ১৫ জন সিনিয়র নেতা আলাদা ভাবে দলীয় কর্মসূচি গুলো পালন করে আসছে। আর বাকি ২৬ জন নেতাদের মধ্যে অধিকাংশই থাকছেন না তাদের ব্যানারে।

ফলে অনেকটাই নেতা শুন্য হয়ে সহযোগী সংগঠনের উপর ভর করে নিজেদের দলীয় কর্মসূচি গুলো সামাল দেয়ার চেষ্টা করে যাচ্ছেন সাখাওয়াত ও টিপু। এরই মধ্যে তাদের নেতৃত্বকে বয়কট করে কমিটির যুগ্ম-আহবায়ক এম এইচ মামুন সিনিয়র নেতাদের সমর্থন দিয়ে তাদের সাথে এক ব্যানারে দলীয় কর্মসূচি পালন করার ঘোষনা দিয়ে নুতন মেরুর সূচনা করলেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) বাদ আছর নগরীর উকিলপাড়াস্থ মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টুর বাস ভবনে মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক এম এইচ মামুন নেতৃবৃন্দদের ফুল দিয়ে একাত্ত্বতা প্রকাশ করেন।

একাত্ত্বতা প্রকাশ করে এম এইচ মামুন বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দ মহানগর বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করার পরই আন্দোলন সংগ্রামে রাজপথে সক্রিয় অংশগ্রহন করা ১৫ সিনিয়র নেতাই এ্যাড. সাখাওয়াত ও এ্যাড. টিপুর নেতৃত্বকে বয়কট করেছেন। সেই সাথে সিনিয়র নেতারা যেভাবে দলীয় কর্মসূচি গুলোতে কর্মী সমর্থনদের জন¯্রােত নিয়ে মাঠে নেমেছেন তা আসলেই ভাববার বিষয়। যেটা অনেকেই পারছেন না।

তাছাড়া এই সিনিয়র ১৫ নেতাকে বহিষ্কারের জন্য এ্যাড. সাখাওয়াত হোসেন ও এ্যাড. টিপু অনেক চেষ্টা করেও বহিষ্কার করাতে পারননি। তার মানে এখনও তারা সবাই আমাদের কমিটির নেতা। তাছাড়া বিগত দিনে রাজপথে সক্রিয় ভাবে অংশ গ্রহন করে ছিলো এই সিনিয়র নেতারাই। আর আমি কারো ব্যক্তিগত কর্মচারী না যে তাদের ইচ্ছে মত আমাকে চলতে হবে। আমি কেন্দ্রীয় নেতৃবৃন্দদের কাছে আহবান করবো যারা ব্যক্তি স্বার্থে দলকে ব্যবহার করছে তাদের হাত থেকে দলকে বাচান। আর যারা দলের জন্য নিবেদিত প্রাণ এবং ত্যাগী তাদেরকে সংগঠনের দায়িত্ব দেয়া হউক।

মহগানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল বলেন, আমাদের সবচেয়ে বড় পরিচয় আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সৈনিক। তার রেখে যাওয়া স্বপ্নকে বাস্তবায়নের জন্যই দেশের গণতন্ত্র, মানুষের ভোটাধিকার ও মৌলিক অধিকার আদায়ের জন্য রাজপথে থাকি। আর এটা আমাদের গণতান্ত্রিক অধিকার। আর এই অধিকার আদায়ের জন্য রাজপথে থাকতে কোন পদ পদবির প্রয়োজন হয় না। আমরা জিয়ার সৈনিক এটাই আমাদের বড় পরিচয়।

এসময়ে আরও উপস্থিত ছিলো, মহগানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাবেক সহ-সভাপতি হাজী নুরুউদ্দিন আহম্মেদ, হাজী ফারুক হোসেন, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন,

সাবেক যুব বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন শোখন, সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুর ইসলাম মিঠু, বন্দর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. বিল্লাল হোসেন, মহানগর বিএনপি নেতা শহীদুল ইসলাম রিপন, আলমগীর হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি মোস্তাকুর রহমান মোস্তাক, সহ-সম্পাদক জান্নাতুল ইসলাম রাজীব সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL