1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট

বিএনপি কোন সন্ত্রাসী কার্যক্রমকে সমর্থন করে না: আব্দুস সবুর খান সেন্টু

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১১৭ Time View
bnp-2

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপ-নির্বাচনের ফলাফল বাতিল, গ্রেফতারকৃত নেতাদের মুক্তি এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় সহ সকল নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন মহানগর বিএনপি।

রোববার (১৫ নভেম্বর) বিকেল সোয়া ৩ টায় নগরীর ১৩নং ওয়ার্ডস্থ রেললাইন সংলগ্ন এলাকায় এ বিক্ষোভ মিছিল করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতৃবৃন্দ। বিক্ষোভ মিছিলটি নগরীর ১৩নং ওয়ার্ডস্থ রেললাইন সংলগ্ন এলাকায় থেকে বের হয়ে কয়েকটি সড়ক প্রদক্ষিন করেন।

এ সময় মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেনের সভাপতিত্বে এ বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির ভারপ্রপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, এ্যাড. রফিক আহমেদ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, পরিবেশ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু, গণশিক্ষা বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ বুলু, মহানগর যুবদলের সহ-সভাপতি নাজমুল হক রানা,

মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু, পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ হাওলাদার, মহানগর শ্রমিক দলের যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, মহানগর বিএনপি নেতা  আনোয়ার হোসেন, আলী হোসেন, হারুন শেখ, রোমেন, মো: সাফি, সজল, নজরুল ইসলাম সরদার, জাহাঙ্গীর মিয়াজী সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিক্ষোভ কর্মসূচির বিষয় মুঠোফোনে মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু বলেন, বিএনপি কোন সন্ত্রাসী কার্যক্রমকে সমর্থন করে না। আমরা শান্তিপুর্ন ভাবে কর্মসূচি পালন করার জন্য নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে অবস্থান করছিলাম। কিন্তু কিছু পুলিশ সদস্যরা প্রশাসনের ভাবমুর্তি নষ্ট করার জন্য আমাদের সভাস্থল বেরিকেট দিয়ে অঘোষিত ৪৪ ধারা জারি করে রেখেছে। এটা আসলেই দু:খজনক। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাছি।

দেশের গণতন্ত্রকে নিশ্চিহ্ন করতেই তারা এই অমানবিক কার্যক্রম চালাচ্ছে। আমরা দেশের মানুষের অধিকার ও শান্তি প্রতিষ্ঠার জন্য আন্দোলন করছি। যত দিন অধিকার ফিরিয়ে আনতে না পারি ততদিন আন্দোলন কর্মসূচি অব্যাহত থাকবে। কোন বাঁধাই আমাদের ধাবিয়ে রাখতে পারবে না।

সেই সাথে যারা বাসে আগুন দিয়ে বিএনপির উপর দোষ চাপাতে চাইছে, প্রশাসনকে আহবান করবো তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করুন। পাশাপাশি বিএনপির নেতাদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও আটককৃত নেতাদের মুক্তি দাবি করছি।      

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL