1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

ফোরামের নির্বাচনে আমরা মিথ্যার বিরুদ্ধে অবস্থান নিয়েছি: এ্যাড. ভাষানী

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ৫৯ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম নারায়ণগঞ্জ জেলায় পরির্বতনের লক্ষে আতাঁত ও ধ্বংসের রাজনীতি মুক্ত করতে ভোট দিন” এই শ্লোগানকে সামনে রেখে এ্যাড. আব্দুল হামিদ ভাষানী ও এ্যাড. আজিজ আল মামুন প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর ২ টায় নারায়ণগঞ্জ জেলা পরিষদ সংলগ্ন হিমালয় চাইনিজ রেষ্টুরেন্টে এ সভার আয়োজন করা হয়।

এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু ও এ্যাড. রাশেদ সারোয়ার সিরাজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্যানেলের সিনিয়র সহ-সভাপতি প্রার্থী এ্যাড. সীমা সিদ্দিকী, সাধারণ সম্পাদক পদ প্রার্থী এ্যাড. আজিজ মামুন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. আনিছুর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আলী হোসাইন।

সভায় প্যানেল সভাপতি প্রার্থী এ্যাড. আব্দুল হামিদ ভাষানী বলেন, বহুদিন যাবৎ জেলা আইনজীবি ফোরামকে কুক্ষিগত করে আইনজীবি সমিতির নির্বাচনে আমাদের ভড়াডুবি করেছেন। ফোরামের উন্নয়নে আপনারা কোন পারদর্র্শিতা দেখাতে পারেননি। শেষ পর্যন্ত আমাদের ঘরে ফলাফল শুন্য। আর আপনারা ক্ষমতাশীনদের সাথে আতাঁত করে নিজেরা লাভবান হয়েছেন। তাই সাধারণ আইনজীবিদের কথা মাথায় রেখে ফোরামের সার্থে আমরা নির্বাচনে অংশগ্রহন করে মিথ্যার বিরুদ্ধে অবস্থান নিয়েছি।

আমি বিএনপি করার অপরাধে ৭টি মামলার আসামী হয়েছি তবুও কারো সাথে আতাঁত করিনি। বর্তমান দলের মধ্যে গণতন্ত্র রুদ্ধ তাই নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এ্যাড. তৈমূর আলম খন্দকারের নির্দেশে ভোটের লড়াইয়ের মাধ্যমে সেই গণতন্ত্র উদ্ধার করতে নেমেছি। ফোরামের ভোটারদের কাছে অনুরোধ আমাদের প্যানেল যদি তাদের থেকে ভাল না হয়। তাহলে আল্লাহকে স্বাক্ষী রেখে বলছি আমাদেরকে আপনারা ভোট দিয়েন না। আর যদি ভাল হয় তাহলে আল্লাহর ওয়াস্তে আমাদের প্যানেলকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

এ সময় উপস্থিত ছিলেন, সিনিয়র আইনজীবি এ্যাড. রফিকুল ইসলাম, এ্যাড. হাফিজ মোল্লা, এ্যাড. আব্দুল গাফ্ফার, এ্যাড. বোরহান উদ্দিন সরকার, এ্যাড. সামসুজ্জামান খোকা, এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, এ্যাড. আজিজ মোল্লা, এ্যাড. শহীদ সারোয়ার, এ্যাড. নুরে আলম মাসুম, রেজাউল করিম রেজা, মাসুদ কবির খোকন, এ্যাড. আলম খান, এ্যাড. হেলাল উদ্দিন সরকার, সহ প্রায় ২শতাধিক আইনজীবি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL