প্রচ্ছদ বিশেষ সংবাদ নাঃগঞ্জে ৪ থানায় উদ্ধার ৬ মৃত দেহ, আটক ৪

নাঃগঞ্জে ৪ থানায় উদ্ধার ৬ মৃত দেহ, আটক ৪

নারায়ণগঞ্জে পৃথক ঘটনায় একই দিন চার থানায় নারীসহ ৬টি মৃত দেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৩ জুলাই) ফতুল্লা মডেল থানার আওতাধীন লালখাঁ থেকে শেফালী ও মাসদাইর গুদারাঘাট এলাকা থেকে সৈয়ব আহমেদ নামে দুই জনের মৃত্যুর খবর পাওয়া গেছে, বন্দর থানাধীন নোয়ার্দা এলাকা থেকে মিশর ও শান্তিনগর এলাকায় বারেক মিয়া, সিদ্ধিরগঞ্জ এলাকায় অজ্ঞাত যুবক ও আড়াইহাজার থানাধীন ফতেপুর ইউনিয়নে সুরুজ মিয়া নামে এক ব্যবসায়ীর মৃত দেহ উদ্ধার করা হয়। পৃথক স্থান থেকে উদ্ধার করা অধিকাংশ লাস ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

এদিকে পৃথক স্থান থেকে উদ্ধার হওয়া মৃত: দেহের ঘটনার বিবরনে জানাযায়, সদর উপজেলার ফতুল্লা লালখাঁ এলাকায় তিনদিন নিখোজ থাকার পর ডোবা থেকে শেফালী (৪২) নামের নারীর অর্ধগলিত লাস উদ্ধার করেছে ফতুল্লা থানা পুলিশ।নিহত ঐ নারী কেরানীগঞ্জের আবুল হাসেমের স্ত্রী। সে ফতুল্লা লালখাঁ এলাকায় তার মেয়ের সাথে বসবাস করতো।

পরিবারের রবাত দিয়ে পুলিশ জানায়, নিহত শেফালী মৃগী রোগী ছিলো সে এলাকার বিভিন্ন স্থান থেকে শাকপাতা তুলে তা বিক্রি করে জীবিকা নির্বাহ করতো। ধারনা করা হচ্ছে, ডোবা থেকে শাকপাতা তুলতে গিয়ে অসুস্থ্য হয়ে পরায় এঘটনা ঘটতে পারে। তবে মৃত্যুর প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য লাসটি মর্গে প্রেরণ করা হয়েছে।

একই থানা দিন মাসদাইর গুদারাঘাট এলাকায় সৈয়ব আহমেদ (১৬) নামের এক কিশোরের মৃত্যুর খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২৩ জুলাই) বিকেল পৌনে ৩ টায় মাসদাইর গুদারাঘাট এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানান এলাকাবাসী। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানাযায়।

অপরদিকে, বন্দর থানাধীন নোয়ার্দা এলাকায় ৫শ’ টাকার জের ধরে মিশর (২৫) নামের এক যুবকে হত্যা করেছে তার সঙ্গীরা। এ ঘটনায় জড়িত ৪ জনকে আটক করেছে বন্দর থানা পুলিশ। আটক কুতরা হলো, একই এলাকার আলী হোসেনেরে ছেলে জিসান (২০), দেলোয়ার হোসেনেরে ছেলে মিঠু (২৭), শাহ আলমের ছেলে সাকিব (১৮) ও  মঞ্জুর হকের ছেলে মুন্না (১৯) এ ঘটনায় শায়ন (১৯) নামের একজন পলাতক রয়েছে বলে জানায় পুলিশ্।

ঘটনার বিবরনে জানাযায়, নিহত মিশর মিঠুর কাছে ৫শ টাকা পাওয়ার সুবাদে তার মোবাইল ফোনটি রেখে দেয়। এই ঘটনার জের ধরে আসামীরা সোমবার রাতে কাঠ মিস্ত্রিরর বাটালী দিয়ে আঘাত করে মিশুকে গুরুত্ব জখম করে। পরে তার মৃত্যু ঘটে। নিহত মিশন কাইতাখালির টুক্কি শিকদারের ছেলে।

একই থানাধীন শান্তিনগর এলাকার বালুর মাঠ পুকুর থেকে বারেক মিয়া (৪৯) নামের এক ব্যক্তির মৃত: দেহ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (২৩ জুলাই)দুপুরে এ ঘটনা ঘটে।ধারনা করা হচ্ছে, পুকুরে গোসল করতে নেমে বিদ্যুৎস্পষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে। নিহত বারেক ঐ এলাকার মৃত: আব্দুস সামাদের ছেলে।

এদিকে, সিদ্ধিরগঞ্জে মিজমিজি মতিন সড়ক এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহটি উদ্ধার করা হয়।নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

অপরদিকে, জমি সংক্রান্ত জেরে আড়াইহাজারে সুরুজ মিয়া (৪০) নামের এক ব্যক্তি  প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। আড়াইহাজারের ফতেপুর ইউনিয়নের বাগদী সিডি মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

না’গঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত ২৬, মোট ৫ হাজার ৬১৮ জন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত...
error: Content is protected !!

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/thebanglaexpress/public_html/wp-includes/functions.php on line 4609