শুক্রবার, আগস্ট ২৩, ২০১৯
প্রচ্ছদ জাতীয় চলমান গুজবের পেছনে বিএনপির হাত রয়েছে:ওবায়দুল কাদের

চলমান গুজবের পেছনে বিএনপির হাত রয়েছে:ওবায়দুল কাদের

বিএনপির কার্যালয় গুজবের কেন্দ্রীয় ফ্যাক্টরি উল্লেখ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সেখানে থেকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে গুজব, অপপ্রচার চালানো হচ্ছে। দেশে চলা চলমান গুজবের পেছনে বিএনপির হাত রয়েছে।

শনিবার (২৭ জুলাই)  ধানমণ্ডির ৩২ নম্বরে স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

তিনি আরো বলেন, বিদেশে বসে যারা গুজবসহ নানা রকম বিষয়ে অপপ্রচার চালাচ্ছে তাদের সঙ্গে দেশীয় অপশক্তির হাত রয়েছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হবে।

তিনি বলেন, বিএনপি সত্য কথা বললেও দেশের মানুষ এখন আর বিশ্বাস করে না। তাদের অবস্থা এখন গল্পের রাখাল বালকের মতো। গল্পের রাখাল বালক যেমন মিথ্যা কথা বলে অপপ্রচার করতো, তেমনি খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়েও তারা অপপ্রচার করছেন।

এ সময় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওসার, সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ ছাড়াও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয়, মহানগর ও জেলা কমিটির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments

সর্বশেষ

সোনারগাঁয়ে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রা!

সোনারগাঁয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে  দিনব্যাপী ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব শুরু হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) সকালে উপজেলার বানিনাথপুর গৌর নিতাই আখড়ার সামনে থেকে বিশ্ব শান্তির কামনায় আয়োজিত...
Facebook Comments
Shares