Monday, September 28, 2020
প্রচ্ছদ রাজনীতি বিরোধী দল মানুষকে ভালবেসেই দেশকে গড়ে তুলতে চেয়ে ছিলেন: রওশন এরশাদ

মানুষকে ভালবেসেই দেশকে গড়ে তুলতে চেয়ে ছিলেন: রওশন এরশাদ

জাতীয় পার্টির সিনিয়র চেয়ারম্যান ও সাংসদ সদস্য রওশন এরশাদ বলেন, আজ এই দোয়া মাহফিলে এত মানুষ আলহাজ্ব হুসাইন মুহাম্মদ এরশাদের জন্য দোয়া করতে এসেছে দেখে আমি অভিভূত। আপনারা জানেন পার্টির চেয়ারম্যান ছিলেন। তিনি জনদরদী মানুষ হিসেবে তিনি জনগনকে ভালোবাসতেন, দেশকে ভালোবাসতেন সেভাবেই দেশকে গড়ে তুলতে চেয়েছে।

শুক্রবার (৩০ আগষ্ট) বিকেল ৪টায়  নারায়ণগঞ্জ জাতীয় পার্টির উদ্যোগে বন্দর ঘাটে  আয়োজিত দলটির প্রতিষ্ঠা চেয়ারম্যান,  সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের চেহলাম উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, বাংলাদেশে ইসলাম ধর্মকে রাষ্ট্র ধর্ম করেছেন, শুক্রবার ছুটির দিন, মসজিদ মাদ্রাসায় গ্যাস বিদ্যুৎ ও পানি বিল মওকুফ করা আর সবচেয়ে বড় একটি কাজ করেছেন যাকাত ফান্ড করেছিলেন এতিমদের জন্য। তার কাজের কথা আপনাদের কাছে নতুন করে বলার কিছু নেই। আপনারা উনার জন্য দোয়া করবেন যাতে করে উনি জান্নাতবাসী হয়। আর এখানে যে (সেলিম ওসমান) এত বড় দোয়া মাহফিলের আয়োজন করেছেন তার জন্য দোয়া করি যাতে সে অনেক দূর এগিয়ে যেতে পারবে।

দোয়া মাহফিলে জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদির বলেন, আমাদের জাতীয় পার্টির প্রতিষ্ঠা চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ গত জুলাই মাসে আমাদের মাঝ থেকে চলে গেয়েছেন তার জন্য এখনো মানুষ দোয়া করেন।তিনি মানুষের কল্যানে অনেক কাজ করে গিয়েছেন।

বাংলাদেশের রাষ্ট্রপতি পদে তিনি ৯বছরে বাংলাদেশের অনেক উন্নয়ন করেছিলেন কিন্তু ১৯৯১ সাল থেকে দীর্ঘ ২৭ বছরে উনি ক্ষমতার বাহিরে ছিলেন তবে তিনি তার এলাকা থেকে জাতীয় নির্বাচনে লড়েছিলেন।মানুষের কল্যানে যখন যেটা লেখেছে তখন সেটার ব্যবস্থা করে দিয়েছেন।

বাংলাদেশে যত উন্নয়ন হয়েছে তার ২০ভাগ এই হুসাইন মুহাম্মদ এরশাদের হাতেই হয়েছে। মানুষের কল্যানে কাজ করলেও মৃত্যুর পরও তার নাম থাকে তার প্রমান যখন হুসাইন মুহাম্মদ এরশাদ আমাদের মাঝ থেকে চলে যায় তখন তাকে একবার দেখার জন্য টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত ৩ ঘন্টা লাইনে থেকে মানুষ তাকে দেখেছে।

সবাই তার জন্য দোয়া করবেন।আর আজকের আয়োজনের জন্য নারায়নগঞ্জ ৫আসনের সাংসদ সদস্য আলহাজ্ব এ.কে.এম সেলিম ওসমান ও ৩ আসনের সাংসদ সদস্য লিয়াকত আলী খোকাকে অনেক ধন্যবাদ।

আলোচনা শেষে জাতীয় পার্টির প্রতিষ্ঠা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ ও নারায়নগঞ্জ ৫ আসনের সাবেক সাংসদ সদস্য মহুরম আলহাজ্ব এ.কে.এম নাসিম ওসমান শ্রদ্ধা জানিয়ে দোয়া করেন।

নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ আলহাজ্ব এ.কে.এম সেলিম ওসমানের সভাপতিত্বে ও জাতীয় পার্টির যুগ্নসচিব ও নারায়নগঞ্জ ৩ আসনের সাংসদ সদস্য লিয়াকত আলী খোকার সঞ্চালনায় দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, দলটির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, এরশাদ পুত্র সাদ এরশাদ, জাতীয় পার্টির নেতা ফকরুল ইসলাম, বন্দর উপজেলা চেয়ারম্যান এম.এ রশিদ,ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, সাবেক সাংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, নারায়নগঞ্জ চেম্বার অব কমার্সের চেয়ারম্যান হায়দার খান কাজল,

নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, সাবেক  জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়াত আলম সানি, কাউন্সিলর আব্দুল করিম বাবু, কাউন্সিলর আফজাল হোসেন, কাউন্সিলর হেলাল প্রধান, কাউন্সিলর দুলাল প্রধান,  জেলা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এড.মোহসীন মিয়া, সামসুজ্জোহা, পলি বেগম,হাসান মঞ্জুর, জোবাইর, আবু জাহের চেয়ারম্যান সহ নারায়নগঞ্জ জেলার জাতীয় পার্টির নেতাবৃন্দ।