প্রচ্ছদ বিশেষ সংবাদ নারায়ণগঞ্জে অধরা জিকে শামীমের সহযোগিরা!

নারায়ণগঞ্জে অধরা জিকে শামীমের সহযোগিরা!

জিকেবি বিল্ডার্সে প্রতিষ্ঠানের মালিক সোনারগাঁ উপজেলার সন্তান জিকে শামীম র‌্যাবের হাতে ধরাশাই হওয়ার পর থেকে রয়েছে বেশ আলোচনায়। আটকের সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় নগদ ১ কোটি ৮০ লাখ টাকা, ১৬৫ কোটি টাকার ওপরে এফডিআর, মার্কিন ডলার, মাদক ও আগ্নেয়াস্ত্র। জিকে শামীম সোনারগাঁ উপজেলার সন্মানদী ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মৃত মো. আফসার উদ্দিন মাস্টারের ছেলে।

এদিকে, জিকে শামীমকে আটকের পর বেড়িয়ে আসে অনেক রথি ও মহারথিদের সাথে সর্ম্পকের বিষয়। তবে প্রশাসন ও মিডিয়ার সংবাদে অনেকটাই পরিষ্কার জিকে শামীমের এত পথ আসার পেছনে রয়েছে অনেকের সহযোগীতা। যারা পর্দার অন্তরালে থেকে নানা অপকর্মের জন্য তাকে সহযোগীতা করে এসেছেন।

অনেকেই শামীমকে ব্যবহার করে ফায়দা হাশিল করে নিজেদের আখের গুছিয়েছেন বেশ জোড়ে সোড়ে। কেউবা রাজনৈতিক ভাবে কেউবা নিজের পেশার জোরে। সোনারগায়ের অনেকেই জিকে শামীমের টাকায় অট্রালিকার মালিকও হয়েছেন বলে অভিযোগ রয়েছে।

জাতীয় টিভি চ্যানেল ও স্থানীয় মিডিয়াতে প্রকাশিত সংবাদের সুত্রে জানা যায়, নারায়ণগঞ্জের একজন ছাত্রলীগ নেতা, উপজেলা আহবায়ক কমিটির সদস্যসহ কয়েকজন গণমাধ্যম কর্মীর নাম সবার মুখে মুখেই ফিরছে। টিভি চ্যানেলেও তাদেরে মধুর সর্ম্পকের চিত্র উঠে এসেছে।

প্রকাশ্যে ও গোপনে জিকে শামীমের সকল কর্মকান্ডে জড়িত থাকার বিষয়টি উড়িয়ে দেয়া যায় না। এই সকল সুবিধাবাদীদের বিষয় প্রশাসনিক সিদ্ধান্ত কি? তবে এ বিষয় সাধারণ মানুষের জানার আগ্রহের কমতি না থাকলেও তারা প্রশাসনের কর্মকান্ডে অনেকটাই খুশি। তবে তারা চান জিকে শামীমকে একা শাস্তি দিলে কখনই এই অপরাধ বন্দ হবে না।

যতদিন না তার সহযোগীদের আইনের আওতায় আনা হয়। কারন এক জিকে শামীম আইনের ঘেড়াকলে আটক থাকলেও, পর্দার অন্তরালে থাকা ঐ সকল সুবিধাবাদীরা নিজেদের স্বার্থে আরেক শামীম সৃষ্টি করতে পিছ পা হবে না।

এদিকে, জিকে শামীমের শিষ্য হিসেবে তারা প্রকাশ্যে গোপনে বিভিন্ন সময় একত্রিত মিলিত হয়ে সোনারগাঁয়ের রাজনৈতিক কর্মকান্ডের ব্যাপারে আলোচনা করতেন।তারা সোনারগাঁয়ের রাজনীতি অস্থিতিশীল করার জন্য জি কে শামীমকে ব্যবহার করার চেষ্টা করতেন। শামীমের অফিসে অভিযান চালানোর সময় এসব ব্যক্তিদের সাথে তার সখ্যতা প্রমান পেয়েছে বলে জানিয়েছে একাধিক সূত্র।

ফলে ধারণা করা হচ্ছে, জিকে শামীমের সকল অপকর্মে সাথে এখানকার এসব ব্যক্তির সম্পৃক্ততা থাকতে পারে। যে কোনো সময় তারাও ফেঁসে যেতে পারেন।

সূত্র: নিউজ সোনারগাঁ২৪ডটকম এবং ছবি ৭১ টিভি ও ফেসবুক

লুৎফা টাওয়ারের সেই সুমন কারাগারে

জামাই আদরে কোর্টে পাঠানোর অভিযোগ ওসির বিরুদ্ধে নগরীর লুৎফা টাওয়ারের মালিকের ছেলে লুৎফর রহমান সুমনকে...
Shares