প্রচ্ছদ লিড-৪ মনোরঞ্জন তালুকদার স্মৃতি সংগঠনের উদ্যোগে বস্ত্র বিতরন

মনোরঞ্জন তালুকদার স্মৃতি সংগঠনের উদ্যোগে বস্ত্র বিতরন

কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু বলেছেন,  ছোট বেলায় দেখতাম এই এলাকায় হিন্দু ধর্মাবলম্বীদের সংখ্যা অনেক বেশি ছিল। তখন শুধু মুসলমানদের মধ্যে আমরা ছিলাম।  সেই সময় দুর্গাপূজার অনুষ্ঠান হতো আমার দেখতাম যেতাম। আমার বাবার সাথে মনোরঞ্জন তালুকদার এর সাথে ভালো সম্পর্ক ছিল। তিনি খুব ভালো মানুষ ছিলেন। আমাদেরকে খুব আদর করতেন।

আজ তিনি নেই কিন্তু তার স্মৃতি ধরে রাখতে তার ছেলেরা তার নামে মানবকল্যাণ সংগঠন তৈরি করেছে। এই সংগঠনের মাধ্যামে ঈদ, পুজা ও যেকোন উৎসবে তারা গরীর দুস্থদের মাঝে বস্ত্র বিতরন করছে।আমি নিজেকে ধন্য মনে করছি এখানে আসতে পেরে, সাথে সাথে তাদেরকেও ধন্যবাদ জানাচ্ছি যারা আমাকে ডেকেছে।

শনিবার (৫ অক্টোবর) বিকালে পাগলা বৈরাগীবাড়ী এলাকায় মনোরঞ্জন তালুকদার স্মৃতি সংসদ মানবকল্যাণ সংগঠনের উদ্যোগে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে গরীর দুস্থদের মাঝে বস্ত্র বিতরন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, যে কোন আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য তারা বস্ত্র বিতরণ করছে, এটা একটা ভাল উদ্যোগ আমি রাজিব তালুকদার, রনি তালুকদার  ও জনি তালুকদারকে আবারো ধন্যবাদ জানাচ্ছি বলেন, কে হিন্দু কে মুসলমান সেটা বিষয়না সবাই মিলেমিশে আমরা এই সমাজটাকে গড়ে তুলেছি এবং এভাবে আমাদেরকে থাকতে হবে।

সেন্টু আরো বলেন, সবচেয়ে বড় সমস্যা হচ্ছে মাদক। যে মাদক গ্রহণ করে সে কিন্তু স্বাভাবিক অবস্থায় থাকে না, অস্বাভাবিক একটা মন মানসিকতা নিয়ে চলাফেরা করে তখন সে বিভিন্ন ধরনের অপরাধে জড়িত হয়। সেজন্য আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে কোন মাদক ব্যবসায়ী যাতে এলাকায় মাদক বিক্রি করতে না পারে সে দিকে আপনারা সভাই লক্ষ রাখবেন।

আপনাদের ভয়ের কোন কারণ নেই কোন চিন্তার কারন নেই কারন আমরা একটি স্বাধীন রাষ্ট্রের নাগরিক। আপনাদের যদি কখনো কোনো ধরনের সমস্যা হয় সাথে সাথে আমার মেম্বার আছেন আমি আছি আমাদের নেতৃবৃন্দ আছে থানা আছে, আরো বেশি সুযোগ করেদিয়েছে প্রধানমন্ত্রী এখন ত্রিপল ৯ এ ফোন দিলেই সাথে সাথে পুলিশ চলে আসবে।আজ থেকে আমারা নতুন করে শপথ নেই আমরা সবাই সবার সাথে ভালো ব্যবহার করব, ভালভাবে চলাফেরা করবো এবং মাদক মুক্ত সমাজ গড়বো।

বৈরাগীবাড়ী পুজা উদযাপন কমিটির সভাপতি শ্রী শিবু দাস এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম ইসহাক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দি হাওলাদার, মহিলা মেম্বার অনামিকা হক, রাশেদুল ইসলাম রিপন, মীর নিজাম উদ্দিন, আবুল  হোসেন বাদল। অনুষ্ঠান পরিচালনায় শ্রী জনি তালুকদার।

না’গঞ্জ সিটি প্রেসক্লাবে সভাপতি টিটু ও সাধারণ সম্পাদ লিংকন নির্বাচিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে গড়া সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে এন এ এন টিভির নিউজ...
error: Content is protected !!