22 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩

পুরো বিএনপিকেই ‘হাসপাতালে নেওয়া দরকার : ওবায়দুল কাদের

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে বলেছেন,বিএনপির দুই জ্যেষ্ঠ নেতার হাসপাতালে ভর্তির খবরে তাদের অসুস্থতা নিয়ে নিজের মত করে একটি ব্যাখ্যা করে বলেন, ‘নেতিবাচক, ধ্বংস আর ষড়যন্ত্রের রাজনীতি করে’ বিএনপি নেতারা পুরো দলকে ‘অসুস্থ করে ফেলেছেন’। এ অবস্থায় পুরো বিএনপিকেই ‘হাসপাতালে নেওয়া দরকার’।

`সরকার হটানো, টটানো বাদ দেন। আসেন ঠান্ডা মাথায়।বিশ্বাসযোগ্য নির্বাচন করি। আসা করি বিএনপি নেতিবাচক রাজনীতি থেকে বেরিয়ে আসবে বুধবার নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের মাসব্যাপী লোক কারুশিল্প মেলা ও লোকজ উৎসব ২০২৩ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন ক্ষমতাসীন দল হিসেবে জনগণের জানমাল রক্ষা আওয়ামী লীগের ‘নৈতিক দায়িত্ব’।

“কেউ আগুন নিয়ে সন্ত্রাস করবে, কেউ লাঠি নিয়ে খেলতে চাইবে, কেউ অশান্তি সৃষ্টি করবে, রাস্তা অবরোধ করবে, জনগণকে দুর্ভোগে ফেলবে, আমরা কি বসে বসে ললিপপ খাবো,সেই অবস্থায় জনগণের জানমাল রক্ষায় আমরা জনগণের পাশে থাকবো, কোন অশান্তি-বিশৃঙ্খলা সৃষ্টি করতে দিবো না। এসময় মাননীয় প্রধানমন্ত্রীর বিভিন্ন উন্নয়ন মুলক কাজ সোনারগাঁয়ে সফলতার সহিত সম্পন্ন করে সরকারকে সহয়তা করায় নারায়ণগঞ্জ ৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার ভূয়সী প্রশংসা করেন।

এসময় অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক এস. এম. রেজাউল করিম।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী কে এম. খালিদ এমপির সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে  আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট চিত্রশিল্পী এবং লোক ও কারুশিল্প অনুরাগী মোহাম্মদ আবুল হাশেম খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোণা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল, নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ আবুল মনসুর, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, পুলিশ সুপার গোলাম মোহাম্মদ রাসেল (পিপিএম)বার, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সামসুল ইসলাম ভূঁইয়া,উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ্-আল-কায়সার,বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি।

এছারা আরোও উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাবরি সহকারী কমিশনার ভুমি ইব্রাহীম,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সোনারগাঁ উপজেলা আ’ লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,

নাঃগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, উপজেলা আ’লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজার রহমান কালাম,সাবেক জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার প্রমুখ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x