1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ০৩ জুন ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রুপগঞ্জে স্ত্রী হত্যার দায়ে আদালতে স্বামীর মৃত্যুদণ্ডের রায় রুপগঞ্জে  মোস্তফা হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন দিশেহারা জাতির পাশে এসে দাঁড়িয়েছিলো শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানঃ সেন্টু সোনারগাঁয়ে লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব পরির্দশনে বিরোধীদলীয় নেতা জিএম কাদের ইসলামপুরে উলামা মাশায়েখগণের করণীয় শীর্ষক আলোচনা সভা তারেক রহমানের নেতৃত্বে কঠিনতর আন্দোলনের মাধ্যমে ফ্যাসিবাদী সরকারের পতন ঘটাবোঃ আজাদ জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ফয়েজ উল্লাহ সজলের উদ্যোগে রান্না করা খাবার বিতরণ রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রুপগঞ্জে শিশু অপহরন করে হত্যায় যুবকের মৃত্যুদন্ড গোগনগর ইউপির ২৪-২৫ অর্থ বছরের ৩ কোটি টাকার বাজেট ঘোষণা

মেয়েকে বিয়ে দিতে গিয়ে কারগারে মা, জরিমানা গুনলেন ইউপি সদস্য

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯
  • ৮৮ Time View

ময়মনসিংহের গৌরীপুরে বাল্যবিবাহ আয়োজন করায় কনেসহ মাকে ১৫ দিনের জেল দিয়েছেন আদালত। এছাড়াও এ ঘটনায় সহযোগীতা করার অভিযোগে স্থানীয় ইউপি সদস্যকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রোববার রাত ১১ টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা করিম এ দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, স্থানীয় কবুলেন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী একা খাতুন (১৬), তার মা পারভীন বেগম (৪০) ও সিধলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য জামাল তালুকদার (৩০)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা করিম জানান, গতকাল রাত সাড়ে ৯টার দিকে আমাদের কাছে খবর আসে, সিধলা ইউনিয়নে ধীতপুর গ্রামে এমদাদুল হকের দশম শ্রেণিতে পড়ুয়া মেয়ে একা খাতুনের সঙ্গে পাশের পুনরিয়া গ্রামের আবদুল খালেকের ছেলে খোকনের বিয়ের প্রস্তুতি চলছে। পরে ঘটনাস্থলে গিয়ে বিবাহটি বন্ধ ও এর সঙ্গে অভিযুক্তদের শাস্তি প্রদান করা হয়।

এর আগে গতকাল এই বাল্যবিবাহ বন্ধ করতে স্থানীয় ইউপি সদস্যকে নির্দেশ দেয়া হয়েছিলো। কিন্তু আদেশ না মেনে উল্টো সহযোগীতা করেন। তাই তাকে অর্থদণ্ড করা হয়েছে বলেও জানান তিনি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL