1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট

মামুন মাহমুদের উপর হামলায় মহানগর বিএনপির নিন্দা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৮২ Time View
nindha

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম:  নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মহানগর বিএনপি।

মঙ্গলবার (২৬ এপ্রিল) এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু এ নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিত্বে তিনি আরও উল্লেখ্য করেন, দেশের এই দু:সময়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপিকে শক্তিশালী করার লক্ষ্যে অধ্যাপক মামুন মাহমুদ ও জেলার অন্যান্য নেতৃবৃন্দরা কাজ করে যাচ্ছে। সেই চেষ্টাকে নসাৎ করতেই ক্ষমতাশীনদের এজেন্ডা বাস্তবায়নের জন্য জেলা বিএনপির সদস্য সচিবের উপর ন্যাক্কার জনক হামলা চালানো হয়েছে। আমি মহানগর বিএনপির পক্ষ থেকে এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে এই ঘটনায় জড়িত ব্যাক্তিতের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছি।

বিবৃতিত্বে একাতত্ত্বা প্রকাশ করেছেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেন, ফখরুল ইসলাম মজনু, হাজী নুরু উদ্দিন, হাজী ফারুক হোসেন, এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, এ্যাড. রফিক আহমেদ, আয়সা সাত্তার,সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, আবুল কাউছার আশা, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, হাজী ইসমাইল,

প্রচার সম্পাদক আনোয়ার হোসেন আনু, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আনিছুর রহমান মোল্লা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান, যুব-বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন শোখন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL