1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

রুপগঞ্জে কাউন্সিলর জাকারিয়া মোল্লার নেতৃত্বে বায়েজিদ সাউদের সুধীসমাবেশে যোগদান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৬৫ Time View
ropganj

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল সেক্টর ৪-এ পাতাল রেলের নির্মাণকাজের উদ্বোধনী ফলক উন্মোচন সুধীসমাবেশে তারাবো পৌর যুবলীগের যুগ্ম সম্পাদক ও তারাবো পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান জাকারিয়া মোল্লার নির্দেশে প্রায় কয়েক হাজার নেতাকর্মী নিয়ে সভায় যোগদান করেন তারাবো পৌর যুবলীগের ত্রান বিষয়ক সম্পাদক মো.বায়েজীদ সাউদ।

বৃহস্পতিবার দিবাগত ভোররাতে রুপসী এলাকা থেকে লঞ্চযোগে সুধীসমাবেশে যোগদান করেন। এর আগে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে তারাবো পৌর এলাকায় মিছিল নিয়ে ওয়ার্ডের বিভিন্নস্থান প্রদক্ষিন করেন।

এ সময় উপস্থিত ছিলেন তারাবো ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো.এনামুল ভুইয়া,৬নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মো.শওকত সাউদ,যুবলীগ নেতা এমি ভুইয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মিছিল পুর্বক এক সংক্ষিপ্ত বক্তব্যে তারাবো পৌর যুবলীগের যুগ্ম সম্পাদক ও তারাবো পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান জাকারিয়া মোল্লা বলেন,আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং আমাদের প্রানপ্রিয় নেতা গাজী গোলাম দস্তগীর মন্ত্রী মহোদয়ের নিবেদিত প্রান হিসেবে রুপগঞ্জের আপামর মানুষের কল্যানে রাজনীতি করে আসছি। বঙ্গবন্ধু কন্যা আধুনিক বাংলাদেশের উন্নয়নের রুপকার জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বদা মাঠে আছি এবং থাকবো। পদ্মা সেতুর পর মেট্রোরেল এরপর আর পাতাল রেল।

তিনি একের পর এক যে অভতপুর্ব উন্নয়ন করে যাচ্ছে তা আমাদের দেশের জন্য অত্যন্ত কার্যকর। আমরা এ উন্নয়নের যাত্রা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী পাশে আছি থাকবো। আমাদের নেতা গাজী গোলাম দস্তগীর মন্ত্রী মহোদয় এবং তার সুযোগ্য পুত্র পাপ্পা গাজী ভাইয়ের হাতকে শক্তিশালী করতে শুরু তারাবো নয় পুরো রুপগঞ্জের মানুষ তাদের পাশে রয়েছে এবং থাকবে।

তারাবো পৌর যুবলীগের ত্রান বিষয়ক সম্পাদক মো.বায়েজীদ সাউদ বলেন, আমরা সেই নেতা রাজনীতি করি যার চিন্তাধারা দেশ ও দেশের আপামর জনতা। আমাদের সেই নেতা বাংলাদেশের সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধা গাজী গোলাম দস্তগীর মন্ত্রী মহোদয়ের হাতকে শক্তিশালী করতে পাশে আছি এবং থাকবো।

প্রধানমন্ত্রীর প্রশংসা করে বায়েজীদ বলেন,বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তিনি যেভাবে উন্নয়ন করে যাচ্ছেন তা দেখে বিশ^বাসী অবাক। তার এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং গাজী গোলাম দস্তগীর মন্ত্রী মহোদয়ের হাতকে শক্তিশালী রাখতে আগাী নির্বাচনেও রুপগঞ্জসহ দেশবাসীকে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার উদাত্ত আহবান জানান।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL