1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

লাঙ্গল দ্বারা আমরা অতিষ্ঠ : আনোয়ার

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮৬ Time View
alige

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, আমরা আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ হয়ে আবারো এই আওয়ামীলীগ সরকারকে ক্ষমতা আনবো। আমরা অনেক যাবৎ আমরা নৌকা ভোট দিতে পারছি না।

এই নারায়ণগঞ্জ আওয়ামীলীগের জন্ম, জন্ম হওয়া এলাকায় আমার নৌকা মার্কা ভোট দিতে পারি না। এট আমাদের জন্য অনেক অনেক দুঃখজনক। আমাদের নেত্রী শেখ হাসিনার কাছে আমাদের একটাই দাবি- যাকেই দেন আমরা মনে করবো আগামী দিনে এই অঞ্চলে নৌকা মার্কা প্রার্থী দেন। আমরা প্রমাণ করে দিবো, এই নারায়ণগঞ্জ আওয়ামীলীগে ঘাটি- শেখ হাসিনার ঘাটি। এই লাঙ্গল মার্কা যাতায় আমরা পিষ্ট হয়েছি।

আওয়ামীলীগের অনেক নেতা-কর্মীদের যাতা দিয়ে পিষ্ট করেছে। অনেক অত্যাচার ও নির্যাতন সহ্য করেছে। লাঙ্গল আমাদের জন্য মঙ্গল বয়ে আনবে না। লাঙ্গলের হাত থেকে বাচাঁর জন্য আসুন সকলে মধ্যে ঐক্যবদ্ধ হয়। ঐক্যবদ্ধ হয়ে আমরা নেত্রীকে বলি, অন্যত্র পাচঁ আসনে নৌকা মার্কা প্রতিনিধি পাঠান।

শনিবার ১৮ ফেব্রুয়ারী নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের আয়োজনে বিএনপির অগ্নিসন্ত্রাস, অরাজকতা ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশের সভাপতির বক্তব্যে তিনি একথা বলে।

 নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আহসান হাবিবের সঞ্চালয়নায় বক্তব্যে রাখেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ হায়দার আলী পুতুল, নুরুল ইসলাম চৌধুরী, উপ প্রচার সম্পাদক সানাউল্লাহ, বিজ্ঞান ও প্রযুুক্তি সম্পাদক আক্তারুজ্জামান, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ,

কার্যকরি সদস্য সাব্বির আহম্মেদ সাগর, সাখাওয়াত হোসেন সুমন, মনিরুজ্জামান মনির, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কামাল আহম্মেদ, ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আক্তারুজ্জামান রয়েল, আলী হাসান সজীব, ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সিরাজুল মামুন সহ বিভিণœ ওয়ার্ড ও মহানগরের নেতৃবৃন্দরা।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL