1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ প্রয়াত সাবেক ভূমি মন্ত্রীর স্ত্রীর জানাজার নামাজ অনুষ্ঠিত জামালপুরে ১১ কেজি গাঁজাসহ তিন ব্যবসায়ী পুলিশের জালে জামালপুরে সাময়িক  বরখাস্ত পৌর মেয়র না’গঞ্জে মহিলা পরিষদের মানববন্ধন সমালোচনা করে শুধু সমালোচক হওয়া যায়, দেশের উন্নয়নের সহযোগী না-লিপি ওসমান

সোনারগাঁয়ে শিশু বাচ্চার সামনে পিতাকে হত্যার চেষ্টা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১৭৩ Time View
sonarga

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে শিশু বাচ্চার সামনে আতাউর রহমান(২৭) নামের এক ব্যক্তিকে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। 

গত বুধবার বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের গংঙ্গানগর এলাকার তিতাস গ্যাস অফিসের সামনে এ ঘটনা ঘটে। 

এসময় আহত ব্যাক্তিকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় আহত আতাউর রহমানের মা মোছা: আয়েশা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার গংঙ্গানগর এলাকার কমল হকের ছেলে আতাউর রহমান গত বুধবার তার মেয়েকে স্কুল থেকে নিয়ে আসার সময় তিতাস গ্যাস অফিসের সামনে আসলে ঝাউচর এলাকার সিরাজুল ইসলামসহ অজ্ঞাত ৪-৫ জন পূর্বশত্রুতার জেরে তার শিশু মেয়েটির সামনেই দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টা করে। আহত অবস্থায় তাকে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। এসময় আহত আতাউরের বাম হাতের কুনুই ভেঙ্গে দিয়ে ডান হাত ও বাম হাতের কবজি থেতলে দেয় সন্ত্রাসীরা।

এবিষয়ে আহত আতাউরের মা আয়েশা গণমাধ্যমকে জানান, আমার ছেলেকে বিনা অপরাধে আমার অবুজ নাতনীর সামনে রা¯Íায় ফেলে এমন নৃশংসভাবে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে আহত করেছে। আমি এর সঠিক বিচার চাই।

অভিযুক্ত সাইফুল ইসলামের বাবা সিরাজুল ইসলাম জানান,কারো প্ররোচনায় আমার ছেলে এ ধরনের কাজটি করেছে ভিকটিম আমার ভাগিনা। আমি খবর শুনেই আতাউরকে দেখতে হাসপাতালে যাই এবং আমার ছেলের বিচার আমি নিজ হাতে করবো বলে তাকে কথা দিয়ে আসি।

এবিষয়ে সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL