1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

নির্বাচন নিয়ে আর্ন্তজাতিকভাবে চক্রান্ত হচ্ছে – শামীম ওসমান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ১৫৬ Time View
samim osman

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন,আসছে নির্বাচন নিয়ে আর্ন্তজাতিকভাবে চক্রান্ত হচ্ছে। বিশে^র প্রায় ৩৩টি বাংলাদেশের আসছে নির্বাচন নিয়ে প্রচুর মাথা ঘামাচ্ছেন। বিএনপি-জামাত জোট নির্বাচন নিয়ে দেশের পরিস্থিতি তৈরী করতে চাইছে তা কখন বাস্তবায়ন হবেনা।

কারন জাতির জনকের কন্যা দেশের যে পরিমান উন্নয়ন করেছেন তা দেখে সহ্য হচ্ছেনা অনেক বিদেশীদের। তিনি আরও বলেন,বর্তমানে তারা বঙ্গোপসাগরে তারা ঘাটি নির্মান করতে চাইছে তা কখনও সম্ভব নয়।

ফতুল্লা থানা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন কর্তৃক আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) ফতুল্লা পারিবারিক মিলনায়তন মাঠে এ শোক দিবস পালন করা হয়।

তিনি আরও বলেন, সিরিয়া,ইরাক ও আফগানিস্তানসহ বিশে^র অনেক মুসলিক দেশগুলোকে তারা মাটির সাথে মিশিয়ে দিয়েছেন। কিন্তু আমরা মুজিব সৈনিকরা বেঁচে থাকতে কখনও হতে দেবোনা।  তিনি বলেন,বাংলাদেশের অনেক পরে সিঙ্গাপুর স্বাধীনতা অর্জন করে তারা এখন উন্নত রাষ্ট্র।

অথচ আমরা এখনও তা পারিনি। কারন সিঙ্গাপুরের মানুষ তাদের প্রিয় নেতাকে হত্যা করেনি। কিন্তু বাংলাদেশের কতিপয় মানুষ বঙ্গবন্ধুকে তার স্বপরিবারে হত্যা করে ৭৫’এ একটি কালো অধ্যায় তৈরী করেছে। সেই কুচক্রী মহল এখনও পর্যন্ত পায়তারা করছে দেশে আরেকটি ১৫ আগষ্ট রচনা করতে যা কখনও করতে দেয়া হবেনা। তিনি আরও বলেন, শেখ হাসিনা আওয়ামীলীগের কেউ না কিন্তু বাংলাদেশের সম্পদ। তাকে বাচিঁয়ে রাখাটা আপনার আমার সকলে দ্বায়িত্ব।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ফতুল্লা ইউপি চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা সাজাহান ভুইয়া,জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল,জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী,ফতুল্লা থানা আওয়ামীলীগের কার্যকরী সদস্য হাজি আবু মো.শরীফুল হক,সমাজ সেবক হামিদুল হক,যুবলীগ নেতা রিপন খন্দকার,মশিউর রহমান তরুন খন্দকার,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাজল চৌধুরী প্রমুখ। পরে অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL