1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ১১ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি র‌্যাবের জালে মানব পাচার চক্রের মূলহোতাসহ  ৩ ৮ মার্চ ভোটাধিকার প্রয়োগে-কে হচ্ছে বন্দর উপজেলার উন্নয়ন কর্ণধার ইসলামপুরে মাটি চাপায় এক শ্রমিক না ফেরার দেশে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর

ইসলামপুরে নৌকা মনোনয়ন প্রত্যাশি এস এম  শাহিনুজ্জামান শাহিনের পূজা মন্ডপ পরিদর্শন

এস এ রকিব, জামালপুর প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৪৪৫ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ইসলামপুর ( জামালপুর)  শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে জামালপুরে ইসলামপুরে নৌকা মার্কা মনোনয়ন প্রত্যাশি ড: খোরশেদুজ্জামা মিশ্রি মিয়া কল্যাণ ট্রাস্টের বোর্ড অব ট্রাস্টী ও জেলা আওয়ামী লীগের সদস্য এস,এম শাহিনুজ্জামান শাহিন উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। 

সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যায়  নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এ সময় নৌকা মার্কার মনোনয়ন প্রত্যার্শী এস, এম শাহিনুজ্জামান শাহিন তার নিজস্ব উদোগে উপজেলার ২১টি পূজা মন্ডপের সভাপতি,সাধারণ সম্পাদকের হাতে  আর্থিক  অনুদানের অর্থ তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক এস,এম জাঙ্গাগীর আলম, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি নুর ইসলাম নুর, আব্দুল আলীম, সরদার মােহাম্মদ কুতুবুল হাসান হিল্লোল ও সরদার দুদু  প্রমুখ। 

মনোনয়ন প্রত্যার্শী শাহিনুজ্জামান বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি আমাদের হাজার বছরের ঐতিহ্য। আমরা এ চেতনায় বিশ্বাসী। শারদীয় দূর্গাপূজা কে সার্বজনীন উৎসবে পরিণত করার লক্ষ্যে আমরা আমাদের অবস্থান থেকে কাজ করে যাচ্ছি। তিনি সবাইকে শারদীয় দূর্গা পূজায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার আহবান জানান।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL