1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১২ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি র‌্যাবের জালে মানব পাচার চক্রের মূলহোতাসহ  ৩ ৮ মার্চ ভোটাধিকার প্রয়োগে-কে হচ্ছে বন্দর উপজেলার উন্নয়ন কর্ণধার ইসলামপুরে মাটি চাপায় এক শ্রমিক না ফেরার দেশে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর

নৌকা স্বাধীনতা ও সমৃদ্ধির পথ দেখিয়েছে-আবারো নৌকাকে বিজয়ী করতে হবে-ধর্ম প্রতিমন্ত্রী

এস এ রকিব, জামালপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৩৪০ Time View
jamalpur

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন,বন্যা কবলিত মানুষের দূর্ভোগ লাঘবে প্রত্যন্ত অঞ্চলে মুজিব কিল্লা দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। বন্যা কবলিত মানুষ যাতে নিরাপদে থাকেন সেই চিন্তা তিনিই করেছেন। 

প্রতিমন্ত্রী শনিবার উপজেলার চিনাডুলী ইউনিয়নের সাড়ে ৬কোটি টাকা ব্যয়ে আফরোজা ফরিদ সুরুজ্জামান টেকনিক্যাল স্কুল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ মুজিব কিল্লা নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,নৌকায় ভোট দিয়ে দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। নৌকা স্বাধীনতা এনে দিয়েছে, নৌকা সমৃদ্ধির পথ দেখিয়েছে। বাংলাদেশ কারো কাছে হাত পেতে চলবে না। বিশ্বে মাথা উঁচু করে চলবে। সেই লক্ষ্য পূরণ করতে আগামী ডিসেম্বরে দেশে যে নির্বাচন হবে, সেই নির্বাচনে আবারও আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।’

প্রতিমন্ত্রী আরো বলেন,বিএনপি সাড়াদেশে এক সঙ্গে বোমা মেরেছে আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে এক সঙ্গে ৫৬০টি স্থানে মডেল মসজিদ নির্মাণ করা হয়েছে।শেখ হাসিনার জন্ম হয়েছিল বলেই বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলামের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম, সহ সভাপতি মজিবর রহমান শাহজাহান,জামাল আবু নাছের চৌধুরী চার্লেস,হাবিবুর রহমান শাহিন,মহিলা বিষয়ক সম্পাদক শাহিদা পারভীন লিপি,অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন। এর আগে তিনি হাড়িয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ে ১কোটি ১৬ লাখ টাকা ব্যয়ে চারতলা ভবনের নির্মান কাজের উদ্বোধন ও সুধী সমাবেশ করেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL