1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

পাগলা বাজার যানজট নিরসন কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ২৬১ Time View
fothulla

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ফতুল্লার পাগলা বাজার যানজট নিরসন কমিটির সাফল্যের এক মাস উপলক্ষ্যে ও কমিটির কার্যক্রম বাঁধাগ্র¯Í করার জন্য মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে সাংবাদিকদের সাথে মত বিনিময় করা হয়েছে।

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেলে পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির কার্যালয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন কমিটির নেতৃবৃন্দ।

এপাগলা সময়বাজার বহুমুখী সমবায় সমিতির সভাপতি মাহবুবুর রহমান লিখিত বক্তব্যে বলেন, গত ২৬/৯/২৩ ইং তারিখ পাগলা বাজার যানযট নিরসন কমিটির সভায় প্রধান অতিথি ফতুলøা মডেল থানার অফিসার ইনচার্জ নুরে আজম মিয়া, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু ও শ্রমিক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমেদ পলাশের উপস্থিততে কমিটির অনুমোদন দেয়া হয়েছে। ভলান্টিয়ারের মাধ্যমে পাগলা বাজারের দীর্ঘদিনের যানযট নিরসন ও মানুষের ভোগান্তি দূর করতে সক্ষম হয়েছে। এর ফলে পাগলা বাজারের বেচা কেনা বৃদ্ধি পেয়েছে। দুঃখের বিষয় একটি কুচক্রী মহল যারা ট্রাক থেকে চাঁদা তুলে যানযট সৃষ্টি করতো। 

তাদের ধান্ধা বন্ধ হয়ে যাওয়ায়, সাংবাদিক, পুলিশ, সি আই ডি, ডিবিকে মিথ্যা তথ্য দিয়ে আমাদের হয়রানি করছে। ভলেন্টিয়ারদের বেতনের জন্য ইজি বাইক থেকে বিশ টাকা নাম মাত্র কালেকশন করা হয়। এতে তাদের হাজিরা টাকা হয়না, মানবিক কারনে ব্যবসায়ীদের স্বার্থে ভলেন্টিয়ারদের বাকি টাকা আমরা নিজেদের পকেট থেকে বহন করি। তারপরও কুচক্রী মহলটি আমাদের নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

পাগলা বাজার ব্যবসায়ী কমিটি,আন্ত:জিলা ট্রাক চালক শ্রমিক ইউনিয়ন পাগলা শাখা ও সদর উপজেলা রিক্সাচালক ইউনিয়নের পÿ থেকে ফতুলøা মডেল থানার সুযোগ্য অফিসার ইনচার্জের নিকট আমাদের আবেদন, তদন্ত পূর্বক অপপ্রচারকারী কুচক্রী মহলটির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির সাধারন সম্পাদক নজরুল ইসলাম,সহ-সভাপতি শাখাওয়াত হোসেন শওকত,কোষাধ্যÿ জাহিদ হাসান বেলাল, জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড.হুমায়ুন কবীর,আন্ত:জিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার সাধারন সম্পাদক জজ মিয়া, সাংগঠনিক সম্পাদক বশির মিয়া,ফতুলøা থানা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হাওলাদারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL