1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে চান মাকছুদুর রহমান আনছারী

এস এ রকিব জামালপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ৯১ Time View
jamalpur

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ উপজেলা পরিষদ  নির্বাচনে জামালপুরের ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের তিন তিন বারের সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মাকছুদুর রহমান আনছারী চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া প্রার্থী।

মাকছুদুর রহমান আনছারী পূর্বাঞ্চলের একজন আইডল হিসেবে ব্যাপক পরিচিত। তিনি একাধারে গাইবান্ধা ইউনিয়নের তিন তিন বারের  চেয়ারম্যান হিসেবে ব্যাপক সুনাম লাভ করেছেন। তিনি শুধু গাইবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান নন  ইসলামপুর উপজেলার সকল ইউনিয়নের আনাচে কানাচে তার নাম। সাধারণ জনগণ মনে করেন ইসলামপুর উপজেলার জন্য একজন  মাকছুদুর রহমান আনছারীর খুব প্রয়োজন। যার  কোন বিকল্প নেই।

ইতিমধ্যে উপজেলা পরিষদ  নির্বাচন সামনে  রেখে  সোশ্যাল মিডিয়াতে অনেকেই উপজেলা পরিষদ  নির্বাচনে আ’লীগের  চেয়ারম্যান পদপ্রার্থী  হিসেবে মনোনয়নের জন্য বিভিন্ন ছবি ও ব্যানার ফেস্টুন তৈরি করে ছবি পোষ্ট করে দোয়া প্রার্থনা করেছেন।

বর্তমানে তিনি  গাইবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান পদ থেকে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান হিসেবে নিজের উপর অর্পিত দায়িত্ব  নিষ্ঠার সাথে ইউনিয়নের উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায় সকলকেই সাথে নিয়ে  নিরলস ভাবে কাজ করে আসছে।

এ ছাড়াও বিভিন্ন রাস্তা-ঘাট, ব্রীজ, বয়স্কভাতা, বিধবা ভাতাসহ ব্যাপক উন্নয়ন করেছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে  মাকছুদুর রহমান আনছারীর  কোন বিকল্প নেই।

চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ মাকছুদুর রহমান আনছারী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে ভালোবেসে দলীয় মনোনয়ন দেন তাহলে জাতির পিতা বঙ্গবন্ধু  শেখ মুজিবুরের আদর্শকে ধারণ করে  যতদিন বাঁচব ততদিন ইসলামপুর উপজেলাবাসীকে সেবা করে যাবো। তাই তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে উপজেলাবাসী সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL