1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

না’গঞ্জ মহানগর বিএনপির কর্মসূচিতে পুলিশের ধাওয়া (ছবি সহ)

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯
  • ২৭২ Time View

মহানবী (সাঃ) কে নিয়ে কুটুক্তি ও ভোলার বোরহানউদ্দিনে গণহত্যার বিচারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে মহানগর বিএনপি। বুধবার (২৩ অক্টোবর) বিকেল ৪ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন এলাকায় এ কর্মসূচির আয়োজন করা হয়।

এদিকে কর্মসূচিকে সফল করার জন্য মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালের সভাপতিত্বে আয়োজিত এ সমাবেশে নেতাকর্মীরা জড়ো হতে শুরু করে। পরে পুলিশ তাদেরকে বাধাঁ প্রদান করে।

এ সময় তাদের কাছ থেকে পুলিশ ব্যানার ছিনিয়ে নেয়। পরে উপস্থিত নেতৃবৃন্দ একটি মিছিল বের করলে পুলিশ তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে এটি এম কামাল বলেন, আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কুটুক্তি ও ভোলায় মোসলমানদের উপর হামলার প্রতিবাদে আমাদের এই বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়ে ছিলো। কিন্তু পুলিশ আমাদের সেই কর্মসূচিতেও বাধাঁ প্রদান করেছে। শুধু তাই নয় আমাদের ব্যানারটা পযর্ন্ত ছিনিয়ে নিয়েছে।

৯২ শতাংশ এই মোসলমানের দেশেও আজ আমাদের ধর্ম নিয়ে কুটুক্তি করলেও আমরা এর প্রতিবাদ করতে পারছি না। সরকার কতটুকু আতংকিত হলে এই ন্যাকার জনক কাজ করতে পারে। আমাদের ধর্ম নিয়েও কিছু বলেও আমরা প্রতিবাদ করতে পাচ্ছি না। পুলিশকে দিয়ে এখানেও বাঁধা দেয়া হচ্ছে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপুর পরিচালনায় অনুষ্ঠিত এ বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলো, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, মনিরুল ইসলাম সজল, দপ্তর সম্পাদক হান্নান সরকার, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, ফজলুল হক, জামাই মনির,

মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মাকিদ মোস্তাকিম শিপলু, আব্দুর রশিদ হাওলাদার, মহানগর বিএনপি নেতা এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, এড. আনিছুর রহমান মোল্লা, এ্যাড.মতিউর রহমান, আব্দুর রহিম, জাহাঙ্গীর মিয়াজী, আল মামুন, আল আরিফ, হারুন শেখ, এবি সিদ্দিক, জেলা মৎসজীবী দলের সদস্য সচিব শাহরিয়ার চৌধুরী ইমন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL