শনিবার, নভেম্বর ২৮, ২০২০
প্রচ্ছদ বিশেষ সংবাদ রুপগঞ্জে থানা ছাত্র দলে আলোচনায় মিঠু

রুপগঞ্জে থানা ছাত্র দলে আলোচনায় মিঠু

দ্যা বাংলা এক্সেপ্রস ডটকমঃ নারায়ণগঞ্জে ঘর গুছাতে ব্যস্ত বিএনপি ও এর সহযোগী সংগঠন গুলো। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল তাদের নিয়ন্ত্রিত ইউনিট গুলো গুছাতে কাজ করে যাচ্ছেন। 

এদিকে, রুপগঞ্জ থানা ছাত্রদল গঠনে যোগ্যতা সম্পুনর্ নেতৃত্ব বিকাশে কাজ করছেন জেলার নেতৃবৃন্দ।

তবে যোগ্যতার বিচারে আলোচনায় থাকা উদীয়মান নেতৃত্বর মধ্যে রয়েছেন মেহেদী হাসান মিঠু। বিএনপির রাজনীতিেত্ব যার পরিবারের রয়েছে অনেক অবদান।

লক্ষ্য করলে দেখা যায়,  মেহেদী হাসান মিঠুর বাবা মরহুম  কামাল হোসেন দাউদপুর ইউনিয়নের একজন সক্রিয় নেতা ছিলেন, মৃত্যুর আগ মুহূর্ত পরযন্ত ১৩ মামলার আসামি ছিলেন। 

আওয়ামী হানাদারদের নৃশংসতায় রাতের পর রাত ফেরারি জীবন পার করেছেন। ২০১৯ সালের ১২ নভেম্বর শেষ হাজিরা দিয়ে আসেন এবং ১৩ নভেম্বর পরলোক গমন করেন।

এরই ধারাবাহিকতায় ২০০৭ সালে রুপগঞ্জ থানা ছাত্রদলের নেতা মাহাবুবের হাত ধরে ছাত্রদলে একজন কর্মী হিসেবে যোগদান করে। 

২০০৯ সালে দাউদপুর ইউনিয়নের সেক্রেটারির  পদ পার্থি হিসবে মাহবুব ভাইয়ের নিদর্শনায় থানা সহ কেন্দ্রীয় সকল কর্মসুচি পালন করেন।  

এ বিষয় মেহেদী হাসান মিঠু বলেন, ১৩ বছরের রাজনৈতিক জীবনে অনেক হামলা নিপিরন, অত্যাচার এবং মামলার শিকার হই।

সর্বশেষ  ২০১৮ সালের  ৩১ ডিসেম্বর এর নির্বাচনে  কেন্দ্র দখল মুক্ত করতে গিয়ে আওয়ামী পুলিশের হাতে গ্রেফতার হই।

২০১৫ এর ভ্যাট আনদোলন, ২০১৮ নিরাপদ সরক, এবং কোটা আনদোলনে সাধারন ছাত্র ছাত্রীদের যৌক্তিক দাবিতে সামনের সারিতে থেকে দায়িত্বরত ও  আন্দোলনরত ছিলাম। 

২০১৪ এর ৫ জানুয়ারি নির্বাচনে ইউনিয়ন বিএনপির সেক্রেটারি মরহুম ফারুক কাকা সহ আমার নামে সংবাদ সম্মেলন করে ক্রস ফায়ার দেয়ার নির্দেশ  প্রদান করে।  

এর পর  যৌথ বাহিনী আমাকে না পেয়ে আমার সহদর ভাইকে পেয়ে নির্মম অত্যাচার করে তুলে নিয়ে যায়।  এমনি করে দিনের পর দিন অত্যাচারিত হয়ে ও জাতীয়তাবাদী পতাকাকে বুকে ধারন করে একরাশ সপ্ন নিয়ে বেচে আছি। 

সেই দিনের জন্য যেদিন এই দেশে, “দেশ নায়ক তারেক রহমানের” নেতৃত্বে এই দেশ পরিচালিত হবে, মুক্তি পাবে বন্দি জনতা, সুশাসন ফিরে আসবে, হাসবে আামাদে মমতা ময়ী মা দেশ নেত্রী বেগম খালেদা জিয়া, আর আমার বাবার কষ্টের বদলা নিতে পারবো। 

বিগত ১৩ বছরের রাজনৈতিক জীবনের একটা পরিচয় চাই,  তাই  রূপগঞ্জের সকল  ছাত্র জনতার সম্মতিতে রূপগঞ্জ থানা ছাত্রদলের সদস্য সচিব হওয়ার জন্য আপনি আপনাদের সকলের দোয়া কামনা করছি।

এদিকে মেহেদী হাসান মিঠুর শিক্ষাগত যোগ্যতায় দেখা যায়, এস এস সি — দাউদপুর পুটিনা উচ্চ বিদ্যালয়, এইচএসসি –উত্তারা পাবলিক কলেজ 

বিবিএ — ইউনাইটেড ইনটারনেশনাল ইউনিভার্সিটি। 

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

বাগে জান্নাতে শীতকালিন ক্রিকেট টুর্নামেন্ট শুরু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নগরের চাষাড়া বাগে জান্নাত মহল্লায় শীত কালিন ক্রিকেট টুর্নামেন্ট '২০২০ শুরু হয়েছে। শুক্রবার (২৭...
0
Would love your thoughts, please comment.x
()
x