1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

রুপগঞ্জে থানা ছাত্র দলে আলোচনায় মিঠু

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ২৬৮ Time View
mithu

দ্যা বাংলা এক্সেপ্রস ডটকমঃ নারায়ণগঞ্জে ঘর গুছাতে ব্যস্ত বিএনপি ও এর সহযোগী সংগঠন গুলো। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল তাদের নিয়ন্ত্রিত ইউনিট গুলো গুছাতে কাজ করে যাচ্ছেন। 

এদিকে, রুপগঞ্জ থানা ছাত্রদল গঠনে যোগ্যতা সম্পুনর্ নেতৃত্ব বিকাশে কাজ করছেন জেলার নেতৃবৃন্দ।

তবে যোগ্যতার বিচারে আলোচনায় থাকা উদীয়মান নেতৃত্বর মধ্যে রয়েছেন মেহেদী হাসান মিঠু। বিএনপির রাজনীতিেত্ব যার পরিবারের রয়েছে অনেক অবদান।

লক্ষ্য করলে দেখা যায়,  মেহেদী হাসান মিঠুর বাবা মরহুম  কামাল হোসেন দাউদপুর ইউনিয়নের একজন সক্রিয় নেতা ছিলেন, মৃত্যুর আগ মুহূর্ত পরযন্ত ১৩ মামলার আসামি ছিলেন। 

আওয়ামী হানাদারদের নৃশংসতায় রাতের পর রাত ফেরারি জীবন পার করেছেন। ২০১৯ সালের ১২ নভেম্বর শেষ হাজিরা দিয়ে আসেন এবং ১৩ নভেম্বর পরলোক গমন করেন।

এরই ধারাবাহিকতায় ২০০৭ সালে রুপগঞ্জ থানা ছাত্রদলের নেতা মাহাবুবের হাত ধরে ছাত্রদলে একজন কর্মী হিসেবে যোগদান করে। 

২০০৯ সালে দাউদপুর ইউনিয়নের সেক্রেটারির  পদ পার্থি হিসবে মাহবুব ভাইয়ের নিদর্শনায় থানা সহ কেন্দ্রীয় সকল কর্মসুচি পালন করেন।  

এ বিষয় মেহেদী হাসান মিঠু বলেন, ১৩ বছরের রাজনৈতিক জীবনে অনেক হামলা নিপিরন, অত্যাচার এবং মামলার শিকার হই।

সর্বশেষ  ২০১৮ সালের  ৩১ ডিসেম্বর এর নির্বাচনে  কেন্দ্র দখল মুক্ত করতে গিয়ে আওয়ামী পুলিশের হাতে গ্রেফতার হই।

২০১৫ এর ভ্যাট আনদোলন, ২০১৮ নিরাপদ সরক, এবং কোটা আনদোলনে সাধারন ছাত্র ছাত্রীদের যৌক্তিক দাবিতে সামনের সারিতে থেকে দায়িত্বরত ও  আন্দোলনরত ছিলাম। 

২০১৪ এর ৫ জানুয়ারি নির্বাচনে ইউনিয়ন বিএনপির সেক্রেটারি মরহুম ফারুক কাকা সহ আমার নামে সংবাদ সম্মেলন করে ক্রস ফায়ার দেয়ার নির্দেশ  প্রদান করে।  

এর পর  যৌথ বাহিনী আমাকে না পেয়ে আমার সহদর ভাইকে পেয়ে নির্মম অত্যাচার করে তুলে নিয়ে যায়।  এমনি করে দিনের পর দিন অত্যাচারিত হয়ে ও জাতীয়তাবাদী পতাকাকে বুকে ধারন করে একরাশ সপ্ন নিয়ে বেচে আছি। 

সেই দিনের জন্য যেদিন এই দেশে, “দেশ নায়ক তারেক রহমানের” নেতৃত্বে এই দেশ পরিচালিত হবে, মুক্তি পাবে বন্দি জনতা, সুশাসন ফিরে আসবে, হাসবে আামাদে মমতা ময়ী মা দেশ নেত্রী বেগম খালেদা জিয়া, আর আমার বাবার কষ্টের বদলা নিতে পারবো। 

বিগত ১৩ বছরের রাজনৈতিক জীবনের একটা পরিচয় চাই,  তাই  রূপগঞ্জের সকল  ছাত্র জনতার সম্মতিতে রূপগঞ্জ থানা ছাত্রদলের সদস্য সচিব হওয়ার জন্য আপনি আপনাদের সকলের দোয়া কামনা করছি।

এদিকে মেহেদী হাসান মিঠুর শিক্ষাগত যোগ্যতায় দেখা যায়, এস এস সি — দাউদপুর পুটিনা উচ্চ বিদ্যালয়, এইচএসসি –উত্তারা পাবলিক কলেজ 

বিবিএ — ইউনাইটেড ইনটারনেশনাল ইউনিভার্সিটি। 

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL