1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

“বিএনপির বিরুদ্ধে মামলাকারী এখন কৃষক দলে” নেপথ্যে সাখাওয়াত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ১৩৫ Time View
news bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম:  সীমানা জটিলতা নিয়ে তারেক রহমান ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম লমগীর সহ নারায়ণগঞ্জ  জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা সেই গোলজার হোসেন খান এখন মহানগর কৃষক দলের সদস্য সচিবের দায়িত্বে এসেছেন। আর তাকে কমিটিতে আনতে সহযোগীতা করেন খোদ মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. সাখাওয়াত খান। শুধু  তাই নয় মূল দলের বাইরে থেকে রাজনীতি করা এ্যাড. সাখাওয়াত হোসেনের নানা কর্মসূচিতে পাশে দেখা যায় গোলজারকে।

এদিকে, বিএনপির কমিটির বিরুদ্ধে মামলা হওয়ার পরই স্থানীয় মিডিয়াতে সংবাদ প্রকাশ করা হয়েছে এর পিছনের মূল হোতা সাখাওয়াতকে নিয়ে। নারায়ণগঞ্জ বিএনপির রাজনীতিতে নিজের অবস্থান হওয়ার পর থেকে ফায়দা হাসিলের জন্য একের পর এক বির্তকের জন্ম দিচ্ছেন সাখাওয়াত। বিগত দিনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনের সময় বিএনপির টিকেট নেয়ার পর ক্ষমতাসীনদের সাথে আতাঁত করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। 

শুধু তাই নয় মোটা অংকের টাকার বিনিময় দল সহ নেতাকর্মীদের সাথে বৈঈমানী করার কথাও উঠেছে তার বিরুদ্ধে। এছাড়াও নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির নির্বাচনে বিএনপির সমর্থিত প্যানেলকে হারাতে মোটা অংক খসিয়েছেন  ক্ষমতাসীনদের কাছ থেকে। সেই সাথে আদালত পাড়ায় আওয়ামী আইনজীবিদের এজেন্ডা বাস্তবায়নের অভিযোগ রয়েছে।

এদিকে, নারায়ণগঞ্জ বিএনপির রাজনীতিতে নানা সমালোচনার কান্ডাড়ী এ্যাড. সাখাওয়াত স্থানীয় বিএনপিকে সাংগঠনিক ভাবে দুর্বল করতেই ক্ষমতাসীনদের সাথে আতাত করে নিজেদের মধ্যে কোন্দল সৃষ্টি করে যাচ্ছেন ধারাবাহিকতার সহিত। আর সেই কোন্দলের সূচনা করেন মহানগর বিএনপির মূলধারার বাইরে রাজনীতি শুরু করে। এরপর থেকে তার কোন্দলের ধারাবাহিকতা শুরু হয়। যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, ছাত্র দল সহ অন্যান্য সংগঠনের বিরুদ্ধে বিভক্তির ধারা অব্যাহত রাখেন।

এছাড়াও নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির রাজনীতিকে সাংগঠনিক ভাবে দুর্বল করতেই গোলজার হোসেনকে দিয়ে দলের বিরুদ্ধে মামলা দায়ের করানোর অভিযোগ আসে। আর এই ধারাবাহিকতা আদালতপাড়াতেও বিস্তার করেন। এখন সেখানেও নিজেদের মধ্যেও বিভক্তি পাকাপোক্ত করে নেন সাখাওয়াত হোসেন।

এদিকে, গোলজার হোসেন মহানগর কৃষক দলের সদস্য সচিব হওয়ার পর তাকে নিয়ে বিভিন্ন কর্মসূচিতে সাখাওয়াতের উপস্থিতি বুঝতে আর কিছু বাকি থাকে না।  

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL