শনিবার, জানুয়ারি ২৩, ২০২১
প্রচ্ছদ বিশেষ সংবাদ ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে না’গঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগ

৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে না’গঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: শুক্রবার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী। ১৯৭৯ সালের এই দিনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান শিক্ষা, ঐক্য, প্রগতি এই শ্লোগানকে সামনে রেখে ছাত্র দল প্রতিষ্ঠা করেন। ছাত্র দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের নেতৃবৃন্দরা কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির পাশাপাশি নানা উদ্যোগ গ্রহন করেছেন।

এ বিষয় নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সভাপতি মশিউর রহমান রনি বলেন, ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকালে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার জিয়ারত করবো। সেই সাথে বিএনপির সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমানের সাথে ভারচ্যুয়েল কণফারেন্স আছে।

এছাড়া শনিবার (২ জানুয়ারী) নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের উদ্যোগে র‌্যালী বা আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আর রবিবার (৩ জানুয়ারী) বিভিন্ন থানা ও ইউনিয়নের ইউনিট ছাত্রদল কমিটির নেতৃবৃন্দরা র‌্যালীর ও আলোচনা সভার আয়োজন করেছেন।

এ বিষয় নারায়ণগঞ্জ মহানগর ছাত্র দলের সভাপতি সাহেদ আহম্মেদ বলেন, দেশের এই দু:সময় গণতন্ত্রহীন পরিবেশে আমরা বসবাস করছি। আমাদের নেত্রী জনগনের অধিকার আদায়ের পক্ষে কথা বলায় আজ অঘোষিত গৃহবন্দি। তাছাড়া দেশে মহামারি করোনা ভাইরাসের কারনে মানুষ আজ অসহায়।

তাই ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি পালন করবো। সকালে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার জিয়ারত করবো। সেই সাথে বিএনপির সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমানের সাথে ভারচ্যুয়েল কণফারেন্স আছে।

এছাড়া শনিবার (২ জানুয়ারী) নারায়ণগঞ্জ মহানগর ছাত্র দলের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আর রবিবার (৩ জানুয়ারী) বিভিন্ন থানা ও ইউনিয়নের ইউনিট ছাত্রদল কমিটির নেতৃবৃন্দরা র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করেছেন। এছাড়া আমরা চেষ্টা করছি স্থানীয় ভাবে অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

কালাম দম্পতির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম ও তার সহধর্মীনির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক...
0
Would love your thoughts, please comment.x
()
x