1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

খানপুর হাসপাতারে ল্যাবে ৩ দিনে ২২৮ জনের মধ্যে ৪৭ শনাক্ত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ১০ মে, ২০২০
  • ৪৭ Time View
narayangonj-khanpur-hospital 1
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নগরীর খানপুর ৩শ শয্যা হাসপাতালে ল্যাব চালু হওয়ার পর এযাবৎ পযর্ন্ত ২২৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে ৪৭ জন।

রোববার (১০ মে) সকালে হাসপাতাল সূত্রে এ তথ্য জানা গেছে।

এর মধ্যে শনিবার (৯ মে) ৯০ জনের নমুনা সংগ্রহ করা হয়। তাদের মধ্যে ২২ জনের করোনাভাইরাস পজিটিভ ও বাকিদের নেগেটিভ রিপোর্ট এসেছে।

করোনা হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ও আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. শামসুদ্দোহা সরকার সঞ্চয় বিষয়টি নিশ্চিত করে জানান, ৬ এপ্রিল এ হাসপাতালে ৬০ জনের নমুনা পরীক্ষায় ১০ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল।

৭ এপ্রিল ৭৮ জনের নমুনা পরীক্ষায় ১৫ জনের করোনা পজিটিভি আসে। ৯ এপ্রিল ৯০ জনের নমুনা পরীক্ষা করে ২২ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। নারায়ণগঞ্জ তিনশ শয্যা বিশিষ্ট এ হাসপাতালের ল্যাবে প্রতিদিন ৯০ জনের নমুনা পরীক্ষা করার সক্ষমতা রয়েছে। এ হাসপাতালেই করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা দেয়া হচ্ছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL