1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর

সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত ১, মোট রোগী ৩৫

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২ মে, ২০২০
  • ৯৮ Time View
corona
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় আরো ১ করোনা রোগী সনাক্ত হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা। নতুন করোনা আক্রান্ত রোগী সোনারগাঁও পৌরসভার ৯নং ওয়ার্ডের, তার বয়স ৩৫ বছর।

উপজেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী এ নিয়ে সোনারগাঁয়ে মোট করোনা রোগীর সংখ্যা ৩৩জন। তবে জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী ৩৫জন। মারা গেছেন ২জন, সুস্থ হয়েছেন ১জন।

উপজেলা উপজেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী এ পর্যন্ত উপজেলায় মোট ৩৩জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ মধ্যে বৈদ্যেরবাজার ইউনিয়নে ১২জন সুস্থ হয়েছেন ১জন, শম্ভুপুরা ইউনিয়নে ১৩জন, মোগরাপাড়া ইউনিয়নে ৩জন, কাঁচপুর ইউনিয়নে ৩জন ও পৌরসভায় ২জন। এরমধ্যে মোগরাপাড়া ও শম্ভুপুরা ইউনিয়নে করোনার উপসর্গ নিয়ে মারা গেছে ২জন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL