1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

সোনারাগাঁয়ে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৪

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ৪০ Time View
Covid-19
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সোনারগাঁ উপজেলায় ২৪ ঘন্টায় ৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে ৪ জনের রির্পোট পজেটিভ এসেছে বলে জানিয়েছেন সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা। আজ বহস্পতিবার দুপুরে তিনি এ তথ্য জানান।

তিনি জানান, সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া, পিরোজপুর ইউনিয়নের ৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে ৪ জনের নমুনা পরিক্ষার রেজাল্ট পজেটিভ এসেছে। তারা সবাই প্রাপ্ত বয়স্ক।

এ নিয়ে সোনারগাঁয়ে মোট করোনায় আক্রান্ত সংখ্যা ৪৭জন, সুস্থ হয়েছেন ২জন উপসর্গ নিয়ে মৃত্যু বরন করছেন ২জন। আক্রান্তের মধ্যে ২জন মোগরাপাড়া কাবিরগঞ্জ ১জন ও বাড়ী মজলিশ এলাকায় ১জন। অপরদিকে, পিরোজপুর আষাঢ়িয়ারচর  এলাকার ১েজন ও পিরোজপুর প্রাথমিক বিদ্যালয় এলাকায় ১জন।

তিনি আরো জানানা, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ২০৬ জনের নমুনা সংগ্রহ হরে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৪৭ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ২ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। ২ জন সুস্থ হয়েছেন।

গেছেন।

উপজেলা উপজেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী এ পর্যন্ত উপজেলায় মোট ৪৩জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ মধ্যে বৈদ্যেরবাজার ইউনিয়নে ১২জন, সুস্থ হয়েছেন ২জন, শম্ভুপুরা ইউনিয়নে ১৪জন, মেঘনা শিল্পাঞ্চলে ৮জন, মোগরাপাড়া ইউনিয়নে ৬জন, কাঁচপুর ইউনিয়নে ৩জন ও পৌরসভায় ২জন, সনমান্দি বাংলাবাজার চরলাল এলাকায় স্বামী-স্ত্রীসহ ২জন। এরমধ্যে মোগরাপাড়া ও শম্ভুপুরা মোগরাপাড়া  ইউনিয়নে করোনার উপসর্গ নিয়ে মারা গেছে ২জন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL